টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
করোনার উপসর্গ দেখা দিলে ‘আইসোলেশনে’ থাকবেন যেভাবে ১২-১৩ এপ্রিল দূরপাল্লার বাস চলবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী টেকনাফে সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল ৫.০০ টার পর একাধিক দোকান ও শপিংমল খোলা রাখায় জরিমানা চেয়ারম্যান -মেম্বারদের চলতি মেয়াদ আরও তিন মাস বাড়ছে স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় ৬৪ জেলার দায়িত্বে ৬৪ সচিব মেয়ের বিয়ের যৌতুকের টাকা জোগাড় করতে না পেরে বাবার আত্মহত্যা মিয়ানমারে গুলিতে আরও ১০ জন নিহত যুক্তরাষ্ট্রে বিশেষ স্বীকৃতি পাচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপহরণ করে মুক্তিপণ, র‌্যাবের ৪ সদস্য পুলিশের হাতে গ্রেফতার ১৪ এপ্রিল থেকে সারা দেশে সর্বাত্মক লকডাউন

রংপুর-৬ আসন থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন জয়?

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৩
  • ১৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

joyশীর্ষ নিউজ ডটকম, রংপুর : আগামী সংসদ নির্বাচনে রংপুর-৬ (রংপুরের পীরগঞ্জ) আসন থেকে অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়।

এমন গ্রীণ সিগনাল দিয়েছে রংপুর জেলা আওয়ামীলীগ।

সোমবার দুুপুরে রংপুর প্রেসক্লাবে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নেতারা এ ইঙ্গিত দেন। এ সময় রংপুর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মওলা, আওয়ামীলীগ নেত্রী রোজি রহমানসহ ১৪ দলীয় জোটের রংপুরের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু বলেন, ৩১ জুলাই রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হচ্ছেন তার পুত্র সজীব ওয়াজেদ জয়। জনসভা সফল করতে জেলা আওয়ামীলীগ এবং পীরগঞ্জ আওয়ামীলীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় না এলে পতাকা উড়ানো গাড়িতে শুধু রাজাকার দেখা যাবে বলে তিনি মন্তব্য করেন। তিনি বলেন, আওয়ামীলীগ এদেশের যে উন্নয়ন করেছে বিগত চারদলীয় জোট সরকার তা করেনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাজু বলেন, আওয়ামীলীগের মনোনয়ন যে কেউ চাইলেই পায় না। কিন্তু আমরা চাই, এ অঞ্চলের মানুষ চায়, সারাদেশের মানুষ চায়Ñ জয় নির্বাচনে অংশগ্রহণ করুক এবং সেটি রংপুর-৬ আসন থেকে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জয় ইতোমধ্যে নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছেন। অবশ্যই তিনি আওয়ামীলীগের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করবেন।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT