টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্যে অতিষ্ট জনগণ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৮ আগস্ট, ২০১৩
  • ১৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

এলাকায় মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্যে অতিষ্ট এলাকার সাধারণ জনগণ। দেশের দক্ষিণ-পশ্চিম ও উত্তরাঞ্চল থেকে ঢাকায় প্রবেশের প্রধান পথ হওয়ায় আমিনবাজারকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ীদের একটি শক্তিশালী চক্র গড়ে উঠেছে বলে অভিযোগ স্থানীয় জনসাধারণের।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, এ এলাকায় প্রতিদিন প্রায় এক কোটি টাকার মাদক কেনা-বেচা  হয়। প্রভাবশালীদের ছত্রছায়ায় এ ভয়াবহ মাদক ব্যবসা চলে বলে কেউ এ চক্রের বিরুদ্ধে কথা বলার সাহস পায় না।

গাঁজা, ফেনসিডিল, দেশি-বিদেশি মদ, ইয়াবাসহ সব ধরনের মাদকদ্রব্যই সহজলভ্য আমিনবাজার এলাকায়।

খোঁজ নিয়ে জানা গেছে, আমিনবাজার এলাকার প্রায় ৭০-৭৫ জন ব্যক্তি ছোট ছোট দলে ভাগ হয়ে মাদকের এ রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছেন। মাদকের ভয়াবহতা থেকে বাঁচতে সাভার মডেল থানা পুলিশের সহায়তায় আমিনবাজারে মাদক প্রতিরোধ কমিটি গড়ে তোলা হলেও আসলে তা কাগজে-কলমে রয়েছে গেছে বলেও অভিযোগ করেন এলাকাবাসী। এছাড়া মাদক ব্যবসার সঙ্গে প্রভাবশালীদের পাশাপাশি এক শ্রেণীর অসাধু পুলিশ কর্মকর্তারাও জড়িত বলে অভিযোগ করেন তারা।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফারুক হোসেন বলেন, আমরা মাদককে একেবারে নির্মূল করেতে পেরেছি, তা দাবি করবো না। তবে মাদকের বিষয়ে কাউকে কোনো ছাড় দেওয়া হবে না।

মাদক ব্যবসা বন্ধ করা পুলিশের একার পক্ষে সম্ভব নয় জানিয়ে তিনি বলেন, সে কারণেই আমরা এ এলাকায় মাদক প্রতিরোধে একটি কমিটি করে দিয়েছি। যাতে করে সহজেই মাদকের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা যায়।   মাদক ব্যবসায়ীদের আশ্রয়দাতাদের প্রসঙ্গে পুলিশ সুপার বলেন, সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেলে যে কারও বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশ প্রশাসন পিছপা হবে না।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT