টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

মাওলানা ফজলুল করমিরে মৃত্যুতে জামায়াত শোক প্রকাশ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৩
  • ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

রামু উপজলোর কচ্ছপয়িা ইউনয়িন জামায়াতরে সাবকে সভাপতি মাওলানা আমনি উদ্দনিরে পতিা বশিষ্টি আলমেদ্বেীন মাওলানা ফজলুল করমিরে মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ববিৃতি দয়িছেনে জলো জামায়াতরে আমীর মুহাম্মদ শাহজাহান, নায়বেে আমীর মাওলানা মোস্তাফজিুর রহমান, সক্রেটোরি জএিম রহীমুল্লাহ, রামু উপজলো আমীর ভাইস চয়োরম্যান ফয়জুুল্লাহ মু.হাসান ও সক্রেটোরি মাওলানা মুহাম্মদ রফকি। নতেৃবৃন্দ ববিৃততিে বলনে, মরহুম ফজলুল করমি একজন ইসলাম দরদী শুভাকাংখী ছলিনে। তাঁর মৃত্যুতে ইসলাম প্রয়ি জনগণ একজন অভভিাবককে হারালো। নতেৃবৃন্দ মরহুমরে আতœার মাগফরোত কামনা করনে এবং শোক সন্তপ্ত পরবিাররে প্রতি গভীর সমবদেনা জানান। মহান রাব্বুল আলামীন যনে মরহুমকে জান্নাতরে সুউচ্চ র্মযাদা দান করনে সে মোনাজাত করনে।

কক্্সবাজারবাসীকে জলো জামায়াত আমীররে পবত্রি ঈদুল আযহার শুভচ্ছো

বাংলাদশে জামায়াতে ইসলামী কন্দ্রেীয় র্কমপরষিদ সদস্য ও কক্্সবাজার জলো আমীর মুহাম্মদ শাহজাহান কক্্সবাজারবাসীকে আসন্ন পবত্রি ঈদুল আযহার শুভচ্ছো ও ঈদ মোবারক জানয়িে ববিৃতি প্রদান করছেনে। ববিৃততিে  তনিি বলনে, প্রতবিছররে মতো আবারও আমাদরে মাঝে ত্যাগরে মহমিা নয়িে পবত্রি ঈদুল আযহা সমাগত। মহান আল্লাহর নর্দিশে পালনে মুসলমি জাতরি পতিা হযরত ইবরাহীম আ. যে দৃষ্টান্ত রখেে গছেনে তা আল্লাহর নকিট অতি পছন্দনীয় হওয়ায় কয়িামত র্পযন্ত এ রীতি অব্যাহত রাখতে সার্মথ্যবান মুসলমিরে জন্য ওয়াজবি করে দয়িছেনে। আল্লাহর রাহে পশু করবানরি মাধ্যমে মূলতঃ মনরে পশুত্বকে বর্সিজন দয়োই কুরবানরি উদ্দশ্যে। তনিি বলনে, বগিত প্রায় পাঁচ বছর আওয়ামী জুলুম-নর্যিাতনরে কারণে বাংলার প্রতটিি ঘরে ঘরে ঈদরে খুশরি পরর্বিতে বষিন্নতা বরিাজ করছ।ে বশিষে করে ইসলামী আন্দোলন করতে গয়িে যারা জুলুম-নর্যিাতনরে  শকিার হয়ছে,ে শহীদ হয়ছে,ে আহত ও পঙ্গুত্ব বরণ করছেে এবং কারাগাররে অন্ধ প্রকোষ্টে দনিাতপিাত করছে তাদরে ঘরে খুশরি পরর্বিতে হতাশা বরিাজ করছ।ে আ’লীগরে ফ্যাসবিাদী আচরণরে কারণে ঈদরে র্পূবওে গ্রফেতার ও খুন অব্যাহত রখেছে।ে যা একটি সভ্য গণতান্ত্রকি রাষ্ট্রে কল্পনা করা যায় না। তাই জলোবাসীকে ইসলামী তাহযবি-তামাদ্দুন ও চতেনা -বশ্বিাস রক্ষার জন্য ঈদুল আযহার ত্যাগরে শক্ষিাকে কাজে লাগানোসহ ইসলাম বদ্বিষেী আওয়ামী সরকাররে পতন এবং জাতীয় নতেৃবৃন্দকে মুক্ত করার আন্দোলনে সংগ্রামী ভূমকিা পালনরে জন্য উদাত্ত আহবান জানান।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT