টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
করোনার উপসর্গ দেখা দিলে ‘আইসোলেশনে’ থাকবেন যেভাবে ১২-১৩ এপ্রিল দূরপাল্লার বাস চলবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী টেকনাফে সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল ৫.০০ টার পর একাধিক দোকান ও শপিংমল খোলা রাখায় জরিমানা চেয়ারম্যান -মেম্বারদের চলতি মেয়াদ আরও তিন মাস বাড়ছে স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় ৬৪ জেলার দায়িত্বে ৬৪ সচিব মেয়ের বিয়ের যৌতুকের টাকা জোগাড় করতে না পেরে বাবার আত্মহত্যা মিয়ানমারে গুলিতে আরও ১০ জন নিহত যুক্তরাষ্ট্রে বিশেষ স্বীকৃতি পাচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপহরণ করে মুক্তিপণ, র‌্যাবের ৪ সদস্য পুলিশের হাতে গ্রেফতার ১৪ এপ্রিল থেকে সারা দেশে সর্বাত্মক লকডাউন

মাওলানা ইসহাক হুজুরের মৃত্যুতে জামায়াত ও জেলা ইসলামী ছাত্র মজলিসের নেতৃবৃন্দের শোক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৩
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফের হ্নীলা জামেয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা দেশের খ্যাতিমান আলেমে দ্বীন পীর মাওলানা মুহাম্মদ ইসহাক(সদর সাহেব হুজুরের) মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কক্সবাজার জেলা আমীর মুহাম্মদ শাহজাহান, নায়েবে আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান, সেক্রেটারী জি.এম রহিমুল্লাহ, এসিস্টেন্ট সেক্রেটারী ও হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা নুর আহমদ আনওয়ারী, জেলা কর্মপরিষদ সদস্য ও হ্নীলা ইউ পি চেয়ারম্যান মাষ্টার মীর কাশেম, উপজেলা আমীর অধ্যক্ষ নুরুল হোসাইন ছিদ্দিকী। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন তার মুত্যুতে দ্বীনের অপুরণীয় ক্ষতি হয়েছে। তিনি ইসলামের প্রচার প্রসারে অনন্য ভুমিকা পালন করেছেন । নেতৃবৃন্দ মরহুমের জন্য মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।    আবু হেনা মোস্তফা কামাল প্রচার সেক্রেটারী বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার জেলা।

আল্লামা শাহ ইসহাক (ছদর সাহেবের) ইন্তেকালে জেলা ইসলামী ছাত্র মজলিসের শোক

উপমহাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন হ্নীলা জামেয়া দারুস সুন্নাহর শায়খুল হাদীস পীরে কামেল আল্লামা শাহ ইসহাক (ছদর সাহেব) এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি এড. মাওলানা মোঃ শাইখুল ইসলাম, সাবেক চট্টগ্রাম মহানগর সভাপতি ও কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য অধ্যাপক মোঃ তোয়াহা, চট্টগ্রাম মহানগরীর সাবেক সভাপতি অধ্যাপক মিজানুর রহমান, শহর খেলাফত মজলিস সভাপতি এরশাদুল হক আরমান, সাবেক জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ ইউনুছ, আবদুর রহিম মঞ্জু, এইচ.এম. শহীদুল্লাহ নাইম, মির সিরাজুল মোস্তফা, জেলা সভাপতি হাফেজ মোঃ ওমর ফারুক, সেক্রেটারী ইমরান উদ্দিন, শহর সভাপতি ইউসুফ নাহিদ, সেক্রেটারী আবদুর রহমান, রামু উপজেলা সভাপতি নাছির উদ্দিন, সেক্রেটারী আবু ইমরান, টেকনাফ উপজেলা সভাপতি আবদুর রহিম, সেক্রেটারী হাফেজ জুলফিকার, উখিয়া উপজেলা সভাপতি নুরুল আমিন, সেক্রেটারী রুহুল্লাহ, চকরিয়া উপজেলা সভাপতি মিনহাজ উদ্দিন, সেক্রেটারী মোঃ ইসমাইল, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা সভাপতি মিজানুর রহমান, সেক্রেটারী হাফেজ মিজবাহ উদ্দিন, মহেশখালী উপজেলা সভাপতি মারগুবুর রহমান আদিল, সেক্রেটারী মোঃ ইসমাইল। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মরহুম ছদর সাহেব হুজুর ছিলেন একজন হাদীস বিশারদ, দিক ভ্রান্ত জাতির যোগ্য রাহবার, এতদঞ্চলের মুসলিম নরনারীর হেদায়েতের বাণী বাহক। তাহার মত যোগ্য শ্রেষ্ঠ আলেমের ইন্তেকালে জাতির যে শূন্যতা বিরাজ করছে তা অপূরণীয়। আমরা তাঁর রুহের মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে জন্নাতুল ফেরদৌসের জন্য করজোরে ফরিয়াদ করছি এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বার্তা পরিবেশক                                                                                    স্বারিত                                                                               হাফেজ ইমরান উদ্দিন                                                                                     সেক্রেটারী                                                                         বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস                                                                              কক্সবাজার জেলা শাখা।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT