হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

জাতীয়প্রচ্ছদ

মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, বর-কনেসহ নিহত ৯

টেকনাফ নিউজ ডেস্ক **

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে বিয়ের গাড়িবহরের একটি মাইক্রেবাসের সংঘর্ষে বর-কনে ও শিশুসহ কমপক্ষে ৯ জন নিহত হয়েছেন। সোমবার (১৫ জুলই) বিকাল সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে। সিরাজগঞ্জ জিআরপি থানার ওসি হারুন মজুমদার এই তথ্য নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে বর রাজন (২৫) এবং কনে সুমাইয়া খাতুন (২০)-এর পরিচয় পাওয়া গেছে। বাকিদের পরিচয় জানা যায়নি। তাদের মধ্যে একজন শিশু এবং ৬ জন পুরুষ যাত্রী।

স্থানীয়রা জানায়, বরযাত্রী ভর্তি মাইক্রোবাসটি উল্লাপাড়ার ঘাটিনা থেকে সিরাজগঞ্জ জেলা সদরের কান্দাপাড়ায় যাচ্ছিল। সলপ স্টেশনের উত্তরে পঞ্চক্রোশী আলী আহম্মদ উচ্চ বিদ্যালয়ের পাশে উন্মুক্ত লেভেল ক্রসিং পারাপারের সময় মাইক্রেবাসটির সঙ্গে ট্রেনের ধাক্কা লাগে।

সিরাজগঞ্জ জিআরপি থানার ওসি হারুন মজুমদার জানান, শুনেছি ৯ জন মারা গেছেন। আমরা ঘটনাস্থলে যাচ্ছি।উল্লাপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. গোলাম মোস্তফা জানান, উন্মুক্ত লেভেল ক্রসিং পারাপার হওয়ার সময় বিয়ের গাড়ি বহরের একটি মাইক্রোবাস ট্রেনে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে বেশ কয়েকজন মারা যান। পুলিশ পাঠানো হয়েছে। ট্রেনটিতে যাতে বিক্ষুব্ধরা অগ্নি সংযোগ না করে সে চেষ্টা করছে পুলিশ

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.