টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

মহেশখালী আইন শৃংখলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ২২ জুলাই, ২০১৩
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

Moheshkhali Pic- 22-07-2013মোহাম্মদ সিরাজুল হক সিরাজ:::মহেশখালী আইন শৃংখলা ও সমন্বয়সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২২ জুলাই বিকাল ৩ ঘটিকায় মহেশখালী উপজেলা সম্মেলন কক্ষে আইন শৃংখলা ও সমন্বয়সভাতে সভাপতিত্ব করেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার আনোয়ারুল নাসের, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক, এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মোস্তাক আহমদ, মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, নবাগত মহেশখালী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন, ধলঘাটা ইউনিয়নের চেয়ারম্যান ও চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ বাচ্চু, বড় মহেশখালী ইউনিয়নের চেয়ারম্যান ও চেয়ারম্যার সমিতির সভাপতি আলহাজ্ব শরীফ বাদশা, মাতারবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক রুহুল, ছোট মহেশখালী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল মোস্তফা বাশী, কুতুবজোম ইউনিয়নের চেয়ারম্যান মৌঃ শফিউল আলম, এছাড়া মুক্তিযোদ্ধা কমান্ডার ছালেহ আহমদ, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম. আজিজুর রহমান, সমবায় কর্মকর্তা শামসুল আলম কুতুবী, কৃষি কর্মকর্তা আমিরুল বাহরাইন, শিক্ষা মোঃ মাহ্তাবুদ্দিন, প্রকল্প কর্মকর্তা বিশ্বনাথ মজুমদার, সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ সিরাজুল হক সিরাজ, আবুল বশর পারভেজ, মাহবুব রোকন ও সরকারী বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
উপস্থিত বক্তারা তাদের বক্তব্যে নবাগত ওসি আলমগীর হোসেনকে অবহিত করেন বলেন, মহেশখালী থানার সামনে সালিশ বিচারের নামে কোন ধরনের দালালী, বিচার আচার না করার অনুরোধ জানান। এই দালালী করে থানার নাম বিক্রি করে চিহ্নিত কিছু প্রতারক প্রতারণা করে যাচ্ছে। এই অবৈধ পথ থেকে দূরে থাকার আহ্বান জানান। আর মহেশখালীর মাহে রমজানের মাসে শাপলাপুর ও কালারমারছড়ার চালিয়াতলী রোডে ডাকাতি, ছিনতাই, হাইজাক হয়ে থাকে। ইহাতে পুলিশের তহল জোরদার করার আহ্বান জানান এবং মহেশখালীর আদিনাথ মন্দিরের পাদদেশে ও পৌরসভাধীন ঘোনাপাড়ার ভাঙ্গাপুকুর এলাকা, এরপর খালেদ বিনা মাদ্রাসা থেকে বুজরক পাড়া পর্যন্ত পুলিশের টহল জোরদার করার আহ্বান জানান এবং পৌরসভা সহ মহেশখালীর বিভিন্ন এলাকায় অবৈধ ছোলাই মদ উচ্ছেদ করার আহ্বান জানান।
মহেশখালী থানার নবাগত অফিসার ইনচার্জ আলমগীর হোসেন তার বক্তব্যে বলেন আমি সাধ্যমত আপনাদের সহযোগীতায় থানা থেকে দালাল অবশ্যই উচ্ছেদ করব। আর বিভিন্ন পয়েন্টে রমজানের সময়ে অবশ্যই পুলিশের টহল জোরদার হবে। তবে আপনাদের সহযোগীতা প্রয়োজন।
মোহাম্মদ সিরাজুল হক সিরাজ
মোবাইল ঃ ০১৭২৭৬২৮২৯৫

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT