হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

ভুঁয়া আইডি থেকে প্রচারিত সংবাদে লেদা জাহাঙ্গীর আলমের চ্যালেঞ্জ

 

গত কয়েকদিন ধরে ‘অপরাধীর বিচার চাই’ নামে ভুয়া ফেসবুক আইডি থেকে আমার নামে অশ্লীল-অশালীন ও কুরুচীপুর্ণ ভাষায় জঘন্যতম মিথ্যা এবং বানোয়াট সংবাদ প্রচারিত হচ্ছে। যার সাথে আমি ও আমার পরিবারের কেউ মোটেও জড়িত নই এবং অতীতেও ছিলামনা।
প্রকৃতপক্ষে আমি চ্যালেঞ্জ করে বলছি প্রকাশিত সংবাদে যা যা উল্লেখ করা হয়েছে তা সবই মিথ্যা ও বানোয়াট। তাছাড়া আমাকে ইয়াবা নিয়ে আটক, নুরুল হুদা মেম্বারের ম্যানেজার, পলাতক আসামী, ইয়াবা গডফাদার, ব্যবসা প্রতিষ্টানের আড়ালে ইয়াবা ব্যবসা ইত্যাদি জঘন্যতম মিথ্যা ও বানোয়াট তথ্য উল্লেখ করা হয়েছে।
আসলে আমি ও আমার পরিবারের সদস্যরা ১৯৯০ এর দশক থেকে এ পর্যন্ত কি করেছি তা এলাকাবাসী সকলেই ভাল করে জানে। আমরা সরকারী লাইসেন্স নিয়ে লেদা টাওয়ার স্টেশনে দ্বিতল বিশিষ্ট ‘সাদেক স্টোর’ দিয়ে বৈধভাবে প্রকাশ্যে ব্যবসা করে আসছি। যাদের সাথে আমাকে জড়িয়ে মিথ্য কথা প্রচার করা হয়েছে, তাদের সাথে আমার সামান্যতম সম্পর্কও নেই। আমার সম্পদ বৈধ পন্থায় রোজগারের। এতে গোপন কিছুই নেই। যা প্রকাশ্য বা গোপনে তদন্ত করলে জানা যাবে।
আমার দৃঢ় বিশ^াস, কোন অসৎ ব্যক্তি নিজের হীন স্বার্থ চরিতার্থ করতে ভুয়া ফেসবুক আইডি ব্যবহার করে আমার নামে অশ্লীল-অশালীন ও কুরুচীপুর্ণ ভাষায় জঘন্যতম মিথ্যা এবং বানোয়াট সংবাদ প্রচার করছে। মহান আল্লাহর রহমতে এতে আমি মোটেও বিচলিত নই। উক্ত ভুয়া আইডির প্রচারণার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এতে বিভ্রান্ত না হতে আমি প্রশাসন, আইনশৃংখলা বাহিনী, গোয়েন্দা সংস্থা ও মিডিয়াকর্মীগণের প্রতি বিনীত অনুরোধ করছি। পাশাপাশি আমি উক্ত ভুয়া ফেসবুক আইডির ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্ততি গ্রহণ করছি।

প্রতিবাদকারী :
মোঃ জাহাঙ্গীর আলম
প্রোঃ সাদেক স্টোর,
লেদা টাওয়ার স্টেশন, হ্নীলা, টেকনাফ।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.