ব্যবহারকারীর অজান্তে ছবি পোস্ট করে স্যামসাং মোবাইল

প্রকাশ: ৩ জুলাই, ২০১৮ ৭:২২ : অপরাহ্ণ

টেকনাফ নিউজ ডেস্ক ::
ব্যবহারকারীর অনুমতি ছাড়াই তার কন্ট্রাক্ট নাম্বারগুলোতে ব্যক্তিগত ছবি পাঠায় স্যামসাং ফোন। কোম্পানি জানিয়েছে, টেক্সট অ্যাপ ‘স্যামসাং মেসেজ’ আপটেডের কারণে এটি হতে পারে, তারা বিষয়টি তদন্ত করছে।
এমনকি ‘স্যামসাং মেসেজ’ অ্যাপটি কোন ছবি বা ফাইল ব্যবহারকারীর কন্ট্রাক্ট নাম্বারগুলোতে পাঠিয়েছে তাও দেখায় না। যদি ব্যবহারকারী গ্রহীতার কাছ থেকে কোন উত্তর পান তবেই বিষয়টি ধরতে পারেন।

সামাজিক নেটওয়ার্ক র‌্যাডিট ব্যবহারকারী একজন অভিযোগ করে বলেন, ‘গতকাল রাত ২.৩০ মিনিটে আমার মোবাইল থেকে আমার পুরো ফটো গ্যালারি আমার গার্লফ্রেন্ডের কাছে টেক্সট মেসেজে চলে যায়। কিন্তু ম্যাসেজ অ্যাপে এর কোন রেকর্ড নেই।’ তারা আরো বলেন, ‘তারা মোবাইল ফোনের গুগলে ‘অটো-ব্যাকআপ পিকচার’ অপশনটি অন করে রেখেছেন। এবং তারা সন্দেহ করছেন স্যামসাং ম্যাসেজ অ্যাপটি আপডেট করার পরই এই ঘটনা ঘটেছে।’ এছাড়া স্যামসাং গ্যালাক্সি এস৯ এবং এস৯+ ও নোট ৮ এর ব্যবহারকারীরাও এই অভিযোগ জানিয়েছেন। এই সময় ক্ষতিগ্রস্তদের স্যামসাং মেসেজ যেন তাদের ফোন স্টোরেজে প্রবেশের অনুমতি না পায় বিষয়টি নিশ্চিত করার জন্য বলা হয়েছে।
এক বিবৃতিতে কোম্পানিটি জানিয়েছে, আমরা জরুরিভিত্তিতে বিষয়টি তদন্ত করছি। যারা এই ঘটনার শিকার হয়েছেন তাদেরকে খুব দ্রুত সরাসরি ‘১-৮০০ স্যামসাং’ এর সঙ্গে যোগাযোগ করার জন্য আহ্বান জানাচ্ছি। স্কাই নিউজ।


সর্বশেষ সংবাদ