টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

বৃষ্টি উপেক্ষা করে লোকারণ্য প্রধানমন্ত্রীর সমাবেশস্থল

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৩
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ramu-meeting-s1

আকাশে কাল মেঘ ও বৃষ্টির সম্ভাবনাকে উপেক্ষা করে কক্সবাজারের উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে দুপুর দুইটা থেকে প্রধানমন্ত্রীর সমাবেশ শুরু হয়েছে।

বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে লোকজন যোগ দিচ্ছে সমাবেশে। ইতিমধ্যে সমাবেশস্থল লোকে লোকারণ্য হয়ে গেছে। কোথাও তীল ধারণের ঠাঁই নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে পুরো উখিয়া মিছিলের জনপদে পরিণত হয়েছে।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে চারিদিকে মিছিল আর মিছিল। প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে বিভিন্ন এলাকা থেকে লোকজন পায়ে হেঁটে, মোটরসাইকেলযোগে জনসভার দিকে আসছেন।

সমাবেশে সভাপতিত্ব করছেন স্থানীয় আওয়ামী লীগের সভাপতি আদিল চৌধুরী। এছাড়া সরকারের বিভিন্ন মন্ত্রী ও এমপি গাড়িবহর নিয়ে সমাবেশ স্থলে আসছেন। তাদের সঙ্গে যাচ্ছেন কর্মীরাও। সমাবেশে তৃণমূলের নেতারা বক্তব্য দিচ্ছেন।

দুপুরের পর থেকে সমাবেশে লোজ জমায়েত হওয়ার পাশাপাশি  বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত উখিয়ায় আওয়ামী লীগ সভানেত্রীর আগমণ ব্যাপক সাড়া ফেলেছে।

এ সমাবেশ থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুইচ টিপে কক্সবাজার জেলার ৩৮টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন।

উখিয়া উপজেলার দীপাংকুর বৌদ্ধবিহার, প্রজ্ঞামিত্র মহারত্ম সার্বজনীয় বৌদ্ধবিহার, উত্তর বড় বিল বিহার, জাদি বৌদ্ধবিহার, পাইন্যাশিয়া বৌদ্ধ যুবকল্যাণ বিহার, রেজুরকুল সদ্ধর্মবিকাশ বৌদ্ধবিহার, শাসন তীর্থ সুদর্শন বৌদ্ধবিহার, কক্সবাজারের খুরুশকুল-চৌফলদন্ডী সংযোগ সেতু, পেঁচারদ্বীপস্থ সমুদ্র গবেষণা ইনস্টিটিউট, কক্সবাজারের পরমাণু চিকিৎসা কেন্দ্র, টেকনাফের ফায়ার সার্ভিস স্টেশন, টেকনাফ থানার সার্ভিস ডেলিভারি সেন্টার, চকরিয়ার সাব-রেজিস্টারি অফিস, কক্সবাজার টেক্সটাইল ইনস্টিটিউট, চিরিংগা খাদ্য গুদাম ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রশিক্ষণ একাডেমি।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেলা সাড়ে ১১টার দিকে  হেলিকপ্টারযোগে রামু এসে পৌঁছেছেন। তিনি রামু উপজেলার রাবার বাগান সংলগ্ন হেলিপ্যাডে অবতরণ করেন। সেখান থেকে তিনি গাড়িযোগে রামু বিমুক্তি ভাবনা কেন্দ্রে ১১টায় ৫৫ মিনিটে পৌঁছেন । এরপর সেখানে তিনি ১০০ ফুট দৈর্ঘ্য মুর্তি এবং নবনির্মিত ভাবনা কেন্দ্র ভবন উদ্বোধন করেন।

এর পর রামু থেকে হেলিকপ্টারযোগে প্রধানমন্ত্রী উখিয়ার ইনানী রেস্টহাউসে যাবেন। যেখানে দুপুর খাবার ও নামায শেষে হেলিকপ্টারযোগে উখিয়া যাবেন দুপুর আড়াইটার দিকে। প্রধানমন্ত্রী উখিয়া হাইস্কুল মাঠে জনসভা স্থলে পৌঁছে বক্তব্য দেয়ার কথা থাকলেও এই রিপোর্ট লেখা পর্যন্ত তিনি সমাবেশেস্থলে এসে পৌঁছেনি।

প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে আছেন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর, শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদ, আমেরিকার রাষ্ট্রদূত ড্যান মজীনা, ভারতের হাইকমিশনার পংকজ শরণ, রাশিয়ার রাষ্ট্রদূত আলেকজান্ডার এ নিখোলাএভ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT