হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

ক্রীড়াপ্রচ্ছদ

বিনা পারিশ্রমিকে আর্জেন্টিনার কোচ হতে চাই: ম্যারাডোনা

টেকনাফ নিউজ ডেস্ক ::
বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকে আর্জেন্টিনার বিদায়ে আবারও কোচ ছাটাইয়ের গুঞ্জন ডালপালা বেঁধেছে আর্জেন্টিনা শিবিরে। সাম্পাওলিকে ছাটাই করা হলে পরবর্তীতে কে হবেন আর্জেন্টিনার কোচ সেটি নিয়েও ইতোমধ্যে কাটাছেড়া শুরু করে দিয়েছে আর্জেন্টাইন গণমাধ্যম। তবে এর মাঝে নতুন করে বোমা ফাটালেন আর্জেন্টিনার সর্বকালের সেরা ফুটবলার ম্যারাডোনা।
আবারো আর্জেন্টিনার কোচ হতে চান বলে ডিয়েগো ম্যারাডোনা এবং বিনা পারিশ্রমিকে তিনি কোচ হতে রাজি আছেন বলে জানান ম্যারাডোনা। ভেনেজুয়েলার একটি টিভি অনুষ্ঠানে কথা বলার প্রাক্বালে এসব কথা বলেন।
আবারো আর্জেন্টিনার কোচ হতে চান কি-না জিজ্ঞেস করলে ম্যারাডোনা বলেন, ‘হ্যা, এবং আমি এটা বিনা বেতনে করতে চাই। যদিও আমি ফেরার ব্যাপারে এখনও কিছু বলিনি।
বোকা জুনিয়র্স এবং নাপোলির শিরোমণি ম্যারাডোনা ২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে আর্জেন্টিনার কোচের ডাগআউটে ছিলেন। তার অধীনে কোয়ার্টার থেকেই ছিটকে গিয়েছিল আর্জেন্টিনা। রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার প্রত্যেকটি ম্যাচ মাঠে বসে উপভোগ করেছেন ’৮৬ বিশ্বকাপ জয়ের নায়ক।

আর্জেন্টিনার বিদায়ে অন্য সব আর্জেন্টাইনদের মতো তিনিও যে ব্যথিত সেটিও স্বীকার করেন। ‘মানুষ ভাবছে আমি খুব খুশি হয়েছি কিন্তু আমার মন ভেঙ্গে গেছে। এমন হারে খুব ব্যথিত আমি। কত স্বপ্ন নিয়ে আমরা এসেছিলাম এবং দ্রুতই সবকিছু ধুলোয় মিশে গেল।’

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.