টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

বিওজেএর ফরিদপুর জেলা কমিটি গঠন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৩
  • ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

online comete pic  1.jpg014রফিকুল ইসলাম, নিউজ এজেন্সি টোয়েন্টিফোর, ফরিদপুর ব্যুরো- সকল অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষন ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের (বিওজেএ) ফরিদপুর জেলা কমিটি। এ উপলক্ষে স্থানীয় অনলাইন সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা ১৮ অক্টোবর বিকাল ৫ টায় ফরিদপুর দৈনিক নাগরিক বার্তা কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এতে টাইমস ওয়ার্লড টোয়েন্টিফোর ডট কম এর বেলাল চৌধুরী সভাপতি, সিএনআই নিউজ এর আবিদুর রহমান নিপুকে সাধারন সম্পাদক ও নিউজ এজেন্সি টোয়েন্টিফোর ডট কমের রফিকুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৮ সদস্য বিশিষ্ট ফরিদপুর জেলার পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

 

বিওজেএর কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল ও সাধারন সম্পাদক  মনজুর হোসেন ইসা  শুক্রবার ঢাকায় হেড অফিসে এ কমিটি অনুমোদন করেন।

 

কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হন, মাহবুব হোসেন পিয়াল (ফোকাস বাংলা ডট কম ডট বিডি), সহ-সাধারন সম্পাদক করা হয়েছে রাইসুল ইসলাম রুবেল (ফরিদপুর বার্তা ডট কম) কে।

ফরিদপুর জেলা কমিটিতে অন্যান্যর মধ্যে আরো রয়েছেন, দপ্তর সম্পাদক আরিফুর রহমান বকু (বার্তা লাইভ ২৪ ডট কম), আই টি সম্পাদক মুইজ্জুর রহমান রবি (বিএনবি নিউজ ডট কম), অর্থ সম্পাদক বি.কে সিকদার সজল (পিটিবি নিউজ ২৪ ডট কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক বিভাষ দত্ত (পূর্বাঞ্চল ডট কম), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সাবজান আক্তার মিনা (গ্রীন বাংলা ২৪ ডট কম), সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সেলিম মোল্লা (মহাকাল ২৪ ডট কম)।

ফরিদপুর জেলা কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, গোলাম কিবরিয়া বিশ্বাস (ভাঙ্গার আলো ডট কম), কে এম শরিফ উদ্দিন হায়দার (বিজয় নিউজ ২৪ ডট নেট), আনিসুজ্জামান আনিস (ক্রাইম বিডি নিউজ টোয়েন্টিফোর ডট কম ),  সৈয়দ নাজমুল আলম পারভেজ (বিডি নিউজ ১ ডট কম )।

 

নবগঠিত কমিটির সভাপতি বেলাল চৌধুরী এক প্রশ্নোওরে জানান, আগামী এক মাসের মধ্যে ফরিদপুর জেলার প্রত্যেকটি উপজেলায় বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর (বিওজেএ) শক্তিশালী উপজেলা কমিটি গঠন করা হবে। উপজেলা কমিটি গঠনে আগ্রহীদের অনতি বিলম্বে জেলা কমিটির সাথে যোগাযোগ করার আহব্বান জানান।

 

সভায় সংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম বলেন বর্তমানে অনলাইন পত্রিকাগুলি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। অনলাইন সাংবাদিকতা সবচেয়ে স্মার্ট পেশা।

 

ফরিদপুর এর নয়টি উপজেলাতে যে সমস্ত অনলাইন পত্রিকার সাংবাদিক ভাইয়েরা আছেন তারা উপজেলা কমিটি গঠনের স্বার্থে ০১৮২৮-২২৮০৯০ নম্বর মোবাইল ফোনে যোগাযোগ করার অনুরোধ জানান।সংবাদ প্রেরক

 

আরাফাত মাহমুদ

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT