টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মডেল মসজিদগুলোয় যোগ্য আলেম নিয়োগের পরামর্শ র্যাবের জালে ধরা পড়লেন টেকনাফ সাংবাদিক ফোরামের সদস্য ও ইয়াবা কারবারি বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা উদ্ধার রোহিঙ্গাদের তথ্য মিয়ানমারে পাচার করছে জাতিসংঘ: এইচআরডব্লিউ প্রশাসনে তিন লাখ ৮০ হাজার পদ শূন্য গোদারবিলের জামালিদা ও নাইট্যংপাড়ার ফয়েজ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেপ্তার পরীমনির কান্না অথবা নিখোঁজ ইসলামি বক্তা এসএসসি-এইচএসসির পরীক্ষার সিদ্ধান্ত পরিস্থিতি দেখে : শিক্ষামন্ত্রী টেকনাফে পাহাড় ধ্বসে ৩৩ জনের মর্মান্তিক মৃত্যুর ট্রাজেডি আজ পড়ে আছে বিলাসবহুল বাড়ি,নেই দাবিদার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ লম্বাবিলে বাস—সিএনজির মুখোমুখী সংঘর্ষে রোহিঙ্গাসহ ২ জন নিহত

বাহারছড়ায় বনকর্মকর্তা কর্তৃক বসতবাড়ী ও দোকানপাট ভাংচুর॥ মহিলাদের শ্লীলতাহানী॥ আহত-৩

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৩
  • ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

শামলাপুর প্রতিনিধি॥ mozammel pic, shamlapur, teknaf, 30,09,2013টেকনাফ বাহারছড়া ইউনিয়নের কাদের পাড়া গ্রামের ২ অসহায়ের বসতবাড়ী ও দোকানপাট ভাংচুর সহ মহিলাদের শ্লীলহানী করেছে বন কর্মকর্তারা। এতে মহিলা সহ ৩জন গুরুতর আহত হয়েছে। তারা হল রাবেয়া বেগম(২৬), নবী হোসাইন (৪০), ও কবির আহাম্মদ(২৩)। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, স্থানীয় আব্দুল মজিদের পুত্র নবী হোসাইন ও রহিম উল্লাহ দীর্ঘদিন ধরে কাদেরপাড়ার একটি দখলীয় ভিলেজারী জায়গায় বসবাস সহ দোকানপাট করে পরিবার ও সন্তান-সন্ততী নিয়ে দিনাতিপাত করে আসছে। কিন্তু গত ৩০ সেপ্টেম্বর পূর্ব শত্র“তা ও একটি ঘটনাকে কেন্দ্র করে পার্শ্ববতী বিট অফিসার তরিকুল ইসলাম ও বনকর্মকর্তারা পূর্ব সংকেত ছাড়া নবী হোসাইন ও রহমত উল্লাহর বাড়ীঘর ও দোকানপাট ভেঙ্গে দেয়। এ সময় বাড়িতে থাকা নবী হোসাইন, তার স্ত্রী রাবেয়া বেগম ও তার ভাতিজা বাধা দিতে গেলে  নবী হোসাইনের স্ত্রীকে শ্লীলহানী সহ   তাদের এলোপাথাড়ী মারধর করে। আহত নবী হোসাইনের স্ত্রী থেকে জানা যায়, গত ০৮/১১/২০১২ ইং তারিখে বিট অফিসার তরিকুল ইসলাম ও সহযোগী আবু ছৈয়দ তাকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করলে তিনি বাড়ী থেকে বের হয়ে অন্যত্রে পালিয়ে যায়। পরে তার স্বামী নবী হোসাইনকে ঘটনাটি অবহিত করে। এ সম্পর্কে রাবেয়া বেগম বাদী হয়ে গত ০৯/১১/২০১৩ ইং তারিখে কক্সবাজার বিজ্ঞ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে বিবাদীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলা নংঃ ১২১৬/২০১২।

উপরোক্ত ঘটনাটির জের ধরে তরিকুল ইসলাম ও বন কর্মকর্তারা এ পর্যন্ত তার বসতভিটা ও দোকানপাট ২/৩বার ভাংচুর করে। রহিম উল্লাহ রাবেয়া বেগমকে সাহায্য সহযোগিতা করায় শেষবারে তার দোকানটি ভেঙ্গে দেয়। কয়েকদিন পূর্বে কাদেরপাড়া থেকে প্রায় ২০ কিলোমিটার দুরে রাজারছড়া এলাকায় সন্ত্রাসীরা বন কর্মর্তাদের আক্রমন করে এর রেশ ও পূর্ব শত্র“তার জের ধরে বিট অফিসার তরিকুল ইসলাম ঘটনাটি ঘটায় বলে অবহিত করেন সচেতন জনমহল। সর্বস্ব হারিয়ে এখন খোলা আকাশের নিচে বসবাস করছে বসতবাড়ী ও দোকানপাট হারা অসহায়েরা।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT