টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন কালে নেতাকর্মীদের কোমর বেঁধে মাঠে ময়দানে কাজ করার আহবান জানালেন এমপি বদি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৩
  • ১৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

mp-badi___গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা আগামী ৩ সেপ্টেম্বর উখিয়ায় আসছেন।

এ উপলক্ষে তার জনসভাস্থলে ভেন্যু পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য আবদুর রহমান বদি সহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। গতকাল বুধবার বিকাল সাড়ে ৫ টার সময় জনসভাস্থল উখিয়া উচ্চ বিদ্যালয় মাঠ পরিদর্শন করেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি।

এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা প্রশাসক রুহুল আমিন, নির্বাহী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, বিভাগীয় বন কর্মকর্তা বিপুল কৃষ্ণ দাশ, গোয়েন্দা সংস্থার কমকর্তা, সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তা, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, কক্সবাজার জেলা আওয়ামীলীগ নেতা আবুল মনছুর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আদিল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, রাজাপালং ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার কামাল পাশা, সাধারণ সম্পাদক ছৈয়দ মোহাম্মদ নোমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল কাশেম, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম সাকিব। স্থানীয় সংসদ সদস্য আবদুর রহমান বদি মাঠের বিভিন্ন অংশ ঘুরে দেখে এ সময় স্থানীয় সাংবাদিকদের বলেন, বিরোধী দলের নেত্রী খালেদা জিয়া এই মাঠে বিশাল জনসভায় বক্তব্য রাখেন। তার ফলশ্র“তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এ বিশাল জনসভায় বক্তব্য রাখবেন। গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে দেখাতে হবে উখিয়া-টেকনাফ আওয়ামীলীগের ঘাটি। তাই এখন থেকে যেকয়দিন সময় কোমর বেধে মাঠে ময়দানে কাজ করে যাওয়ার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহবান জানান।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT