টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৩
  • ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

গত ০৯ সেপ্টেম্বর-১৩ইংতারিখে দৈনিক কক্সবাজার,দৈনিক হিমছড়ি,অনলাইন পত্রিকা উখিয়া নিউজ ডটকম,টেকনাফ নিউজ ডটকমসহ (বাংলানিউজ২৪ডটকম) বিভিন্ন পত্রিকায় প্রকাশিত “ ইয়াবা ব্যবসায় ৫৬০ জনরে সন্ডিকিটে (জলোর সন্ডিকিটেরে নাম সহ)

শীর্ষক সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। আমি নি¤œ স্বাক্ষকারী উক্ত সাংবাদের একাংশে আমার এবং আমার মরহুম বাবার নাম দেখে আমি স্থম্ভিত হয়ে গেছি কারণ শুধু ইয়াবা নয়, যে কোন ধরনের অবৈধ ব্যবসাকে আমি এবং পরিবার আজীবন ঘৃনার চোখে দেখে আসছি সে ঘৃণ্য  ইয়াবা ব্যবসায়-ই আমার নাম!!!! আমি স্থম্ভিত, শংকিত। আমি বা আমার পরিবারের কেউ উক্ত ঘৃণ্য পেশার সাথে কখনও জড়িত ছিলনা, নেই এবং অদুরভবিষ্যতেও জড়িত হবনা। আমি উক্ত সংবাদের যে অংশে আমাকে জড়টনো হয়েছে তার তীব্র নিন্দা ও জোড় প্রতিবাদ জানাচ্ছি। আর উক্ত সংবাদের ব্যাপারে সংশ্লিষ্টদের বিভ্রান্ত নাহওয়ার জন্য অনুরোধ করছি। এবং সাথে সাখে শ্রদ্ধেয় সাংবাদিক ভাইদেরকে আন্তরিক অনুরোধ করব, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য। কারণ সাংবাদিকরা জাতির বিবেক এবং আমরা সাধারণ জনগণ মনে প্রাণে বিশ্বাস করি সাংবাদিকরা-ই সাধারণ জনগণের প্রকৃত বন্ধু। দয়া করে এই বিশ্বাসঠুকু ভঙ্গ করবেননা। এই স্পর্শকাতর সংবাদটি প্রকাশ করার আগে একবারও কি ভেবেছেন ? যে আপনাদের একটু ভুলের কারণে একজন নিরপরাধ সাধারণ মানুষের কি পরিমাণ হয়রানি হতে পারে???

প্রতিবাদকারী:

আলী আকবর

পিতা:মরহুম দুদু মিয়া।

সাবরাং-মন্ডলপাড়া।

মো: ০১৮৩৭ ৮৮ ১১ ৯৯

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT