টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের রোহিঙ্গাদের এনআইডি কেলেঙ্কারি : নির্বাচন কমিশনের পরিচালকের বিরুদ্ধে দুপুরে মামলা, বিকালে দুদক কর্মকর্তা বদলি সড়কের কাজ শেষ হতে না হতেই উঠে যাচ্ছে কার্পেটিং! আপনি বুদ্ধিমান কি না জেনে নিন ৫ লক্ষণে ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশি ভোটার: নিবন্ধিত রোহিঙ্গাও ভোটার! ইসি পরিচালকসহ ১১ জন আসামি হ’ত্যার পর মায়ের মাংস খায় ছেলে

পেকুয়ায় পরকিয়ার ঘটনায় ইউনিয়ন পরিষদে অভিযোগ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৩
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:::: পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নে পুত্রবধূর পরকিয়ার ঘটনায় নিজ শাশুর ওই ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে, পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বারাইয়াকাটা গ্রামে। বাদীর অভিযোগে জানা গেছে, ওই গ্রামের জনৈক সিরাজ মিয়া গত কয়েকদিন আগে বারবাকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবরে তার প্রবাসী পুত্র মো: জয়নালের স্ত্রী রোজিনার বিরুদ্ধে লিখিতভাবে নালিশ জানিয়েছেন। যার ডকেট নং ১০৯/১৩ (বারবাকিয়া ইউপি)। এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, সিরাজ মিয়ার পুত্র জয়নাল দীর্ঘ দিন ধরে সৌদি আরবে প্রবাস জীবন নিয়ে জীবিকা নির্বাহ করে আসছে।  আর এই সুবাধে তার স্ত্রী শাশুর বাড়ির লোকজনের অগোচরে একই এলাকার বদিউল আলমের পুত্র মো: আল আমীন রোজিনার সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক করে আসছিল। এরই ধারাবাহিকতায়  রোজিনার কে আলমীনকে বিভিন্ন সময় আসা যাওয়া করা অবস্থায় দেখতে পেয়ে তার শাশুর বাড়ির লোকজন হাতে নাতে দু‘জনকে ধরে ফেলে। পরে বিষয়টি স্থানীয়দের মধ্যে জানাজানি হলে ওই এলাকায় নানা আলোচনা-সমালোচনা ঝড় চলছিল। এদিকে শাশুর বিষয়টির প্রতিকার চেয়ে বারবাকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবরে লিখিতভাবে নালিশ দেন। এ বিষয়ে জানতে রোজিনার শাশুর সিরাজ মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, তার পার্শ্ববর্তী জনৈক যুবক আল আমীনের সাথে পরকীয়ার সম্পর্কের কারণে এর নালিশ চেয়ে চেয়ারম্যান নিকট লিখিত দরখাস্ত দিয়েছি। পরিষদ যেটাই সিদ্ধান্ত দেবে সেটাই আমি মেনে নিব। বারবাকিয়ার ইউপি চেয়ারম্যান মাওলানা বদিউল আলম জানিয়েছেন, সিরাজ মিয়া তার পুত্রবধূর বিরুদ্ধে পরকিয়া প্রেমের অভিযোগ এনে পরিষদে লিখিতভাবে দরখাস্ত দিয়েছেন। যা আমি গুরুত্বসহ কারে তদন্ত করে ব্যবস্থা নেব। পেকুয়া সদ্য নির্বাচিত সদর ইউনিয়ন যুবলীগকে অভিনন্দন নিজস্ব প্রতিনিধি সদ্য নির্বাচিত পেকুয়া সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি শহিদুল ইসলাম ও সম্পাদক আরিফুল ইসলাম এমইউপিকে অভিনন্দন জানিয়েছেন সদর ইউনিয়ন ৪ নং ওয়ার্ড় কমিটি। সভাপতি আনচার ও সম্পাদক জয়নাল আবেদিন এক বিবৃত্তে তাদের গতিশীল নেতৃত্বে পেকুয়া সদর যুবলীগকে শক্তিশালী করে বর্তমান সরকারের ২০২১ ভিসনকে বাস্তবায়নের এক ধাপ এগিয়ে নিয়ে যাবে। বিরোধী জামায়াত-বিএনপির বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে সবাই এক থেকে সহযোগিতা করবে।

শহিদুল ইসলাম হিরু নিজস্ব প্রতিনিধি,পেকুয়া মোবাইল নং ০১৮১৫-২৩৫০২০ তারিখ ০৪-১০-১৩

পেকুয়ায় পরকিয়ার ঘটনায় ইউনিয়ন পরিষদে অভিযোগ নিজস্ব প্রতিনিধি পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নে পুত্রবধূর পরকিয়ার ঘটনায় নিজ শাশুর ওই ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে, পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বারাইয়াকাটা গ্রামে। বাদীর অভিযোগে জানা গেছে, ওই গ্রামের জনৈক সিরাজ মিয়া গত কয়েকদিন আগে বারবাকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবরে তার প্রবাসী পুত্র মো: জয়নালের স্ত্রী রোজিনার বিরুদ্ধে লিখিতভাবে নালিশ জানিয়েছেন। যার ডকেট নং ১০৯/১৩ (বারবাকিয়া ইউপি)। এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, সিরাজ মিয়ার পুত্র জয়নাল দীর্ঘ দিন ধরে সৌদি আরবে প্রবাস জীবন নিয়ে জীবিকা নির্বাহ করে আসছে।  আর এই সুবাধে তার স্ত্রী শাশুর বাড়ির লোকজনের অগোচরে একই এলাকার বদিউল আলমের পুত্র মো: আল আমীন রোজিনার সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক করে আসছিল। এরই ধারাবাহিকতায়  রোজিনার কে আলমীনকে বিভিন্ন সময় আসা যাওয়া করা অবস্থায় দেখতে পেয়ে তার শাশুর বাড়ির লোকজন হাতে নাতে দু‘জনকে ধরে ফেলে। পরে বিষয়টি স্থানীয়দের মধ্যে জানাজানি হলে ওই এলাকায় নানা আলোচনা-সমালোচনা ঝড় চলছিল। এদিকে শাশুর বিষয়টির প্রতিকার চেয়ে বারবাকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবরে লিখিতভাবে নালিশ দেন। এ বিষয়ে জানতে রোজিনার শাশুর সিরাজ মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, তার পার্শ্ববর্তী জনৈক যুবক আল আমীনের সাথে পরকীয়ার সম্পর্কের কারণে এর নালিশ চেয়ে চেয়ারম্যান নিকট লিখিত দরখাস্ত দিয়েছি। পরিষদ যেটাই সিদ্ধান্ত দেবে সেটাই আমি মেনে নিব। বারবাকিয়ার ইউপি চেয়ারম্যান মাওলানা বদিউল আলম জানিয়েছেন, সিরাজ মিয়া তার পুত্রবধূর বিরুদ্ধে পরকিয়া প্রেমের অভিযোগ এনে পরিষদে লিখিতভাবে দরখাস্ত দিয়েছেন। যা আমি গুরুত্বসহ কারে তদন্ত করে ব্যবস্থা নেব। পেকুয়া সদ্য নির্বাচিত সদর ইউনিয়ন যুবলীগকে অভিনন্দন নিজস্ব প্রতিনিধি সদ্য নির্বাচিত পেকুয়া সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি শহিদুল ইসলাম ও সম্পাদক আরিফুল ইসলাম এমইউপিকে অভিনন্দন জানিয়েছেন সদর ইউনিয়ন ৪ নং ওয়ার্ড় কমিটি। সভাপতি আনচার ও সম্পাদক জয়নাল আবেদিন এক বিবৃত্তে তাদের গতিশীল নেতৃত্বে পেকুয়া সদর যুবলীগকে শক্তিশালী করে বর্তমান সরকারের ২০২১ ভিসনকে বাস্তবায়নের এক ধাপ এগিয়ে নিয়ে যাবে। বিরোধী জামায়াত-বিএনপির বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে সবাই এক থেকে সহযোগিতা করবে।

শহিদুল ইসলাম হিরু নিজস্ব প্রতিনিধি,পেকুয়া মোবাইল নং ০১৮১৫-২৩৫০২০ তারিখ ০৪-১০-১৩

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT