হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

কক্সবাজারপ্রচ্ছদ

পুলিশের অভিযানে গ্রেফতার ৬ আসামী

প্রেস বিজ্ঞপ্তি:: অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) জনাব মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি) জনাব মোঃ খায়রুজ্জামান, এসআই মোবারক হোসেন, এসআই শেখ মোঃ সাইফুল আলম, এসআই এমরান হোসেন, এএসআই দীন মোহাম্মদ, এএসআই রাশেদ খান, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। কবির হোসেন, পিতা- বশির আহম্মদ, সাং- গোদার বিল, হাজমপাড়া, বর্তমানে- পেশকার পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। আব্দুর রহিম, পিতা- মৃত আবুল কাশেম, সাং- লাইট হাউজ পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ রানা প্রঃ সোহেল, পিতা- মোস্তাক আহমেদ প্রঃ নাছির বাবুর্চি, সাং- বৈদ্যর ঘোনা খাজা মঞ্জিল, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। নাজমুল শেখ প্রঃ বাবু, পিতা- মমিন শেখ, সাং- ঢুলপাড়া, পৌরসভা, ১০নং ওয়ার্ড, ধানবান্ধি, থানা- সিরাজগঞ্জ সদর, জেলা- সিরাজগঞ্জ, ০৫। আব্দুর রশিদ, পিতা- মৃত নবী হোসেন, সাং- জানু সর্দার পাড়া,থানা- আলী কদম, জেলা- বান্দরবান, বর্তমানে- সৈকত পাড়া, কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। মনির হোসেন, পিতা- নুরুল ইসলাম, সাং-পশ্চিম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.