টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফের দমদমিয়া জাহাজঘাটে গলাকাটা ইজারা আদায়ে কয়েকটি সিন্ডিকেট Congratulations and best wishes বিয়ের অনুষ্ঠানসহ সব জনসমাগম বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী আইপি টিভিতে সংবাদ প্রচার বন্ধের দাবি এটকোর টেকনাফে স্বাস্থ্য বিধি না মানায় জরিমানা ও মাস্ক বিতরণ টেকনাফে মেরিনড্রাইভে ডব্লিউএফপির পিকআপ ও অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে চালক—যাত্রী নিহত ইয়াবা নিয়ে স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৩ প্রাথমিকে কমছে শিক্ষার্থী, বাড়ছে নুরানী মাদ্রাসায় বাংলাদেশীদের এনআইডি দিয়ে নিবন্ধিত সিম ব্যবহার করছে ১৭ লাখ রোহিঙ্গা, বাড়ছে অপরাধ পাচার হচ্ছে রাষ্ট্রীয় গোপন তথ্য বাংলাদেশি এনআইডি ও রোহিঙ্গা শিবিরে নিরাপত্তা

পিএসসি পরীক্ষায় টেকনাফের সাবরাং নয়াপাড়া ফারুকিয়া মাদ্রাসা পাশের হার শত ভাগ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১২
  • ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ/টেকনাফ উপজেলার সাবরাং নয়াপাড়া আল জামেয়া আল ফারুকীয়া ও এতিম খানার তত্তাবধানে পরিচালিত আল ফারুকিয়া আদর্শ নুরানী কিন্ডার গার্টেন(কেজি বিভাগ) হতে অন্যান্য বছরের ন্যায় এবছরও পিএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে শত ভাগ সাফল্যের মাধ্যমে প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রেখেছে। এবারের ২০ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ৪ জন এ গ্রেট, ৫ জন এ মাইনাসসহ শতভাগ পাশ করেছে। এসাফল্যের জন্য সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং এলাকাবাসির নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছেন- আল জামেয়া আল ফারুকিয়া ও এতিম খানার প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মাঃ মাহবুবুর রহমান মজাহেরী। তিনি মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া আদায় করে উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।
টেকনাফ আয়েশা ছিদ্দীকা (রাঃ) বালিকা মাদ্রাসা
টেকনাফ পৌর এলাকা কেকেপাড়া অবস্থিত হযরত আয়েশা ছিদ্দীকা (রাঃ) বালিকা মাদ্রাসা প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষায় অংশ নিয়ে আশাতীত সাফল্য অর্জন করেছে। মাদ্রাসার পরিচালক আলহাজ্ব মাওঃ হাফেজ এনায়তুর রহীম জানান- এবারের পরিক্ষায় ১৮ জন পরিক্ষার্থী অংশ গ্রহণ করেছিল। তম্মধ্যে ১৭ জনই বিভিন্ন গ্রেডে পাস করেছে। উল্লেখ্য, ২০১১ সনে উক্ত মাদ্রাসা থেকে ৮ জন অংশ গ্রহণ করে ৬ জন পাস করেছিল।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT