টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
বার্ষিক পরীক্ষা হবে না: প্রাথমিকে পড়ুয়ারা পরের ক্লাসে উঠবে একই রোল নিয়ে সৌদি যুবরাজের সঙ্গে গোপন বৈঠকে ইসরায়েলের প্রধানমন্ত্রী সাঁতার কেটে ইয়াবা চোরাচালান, দেড় কোটি টাকার ইয়াবাসহ রোহিঙ্গা গ্রেপ্তার জাতিসংঘে গৃহীত রেজ্যুলেশন ও রোহিঙ্গা সমস্যা! সেন্টমার্টিনদ্বীপের সার্বিক বিষয় নিয়ে মুক্ত আলোচনা সেন্টমার্টিনের সিরাজ ও হাবিরপাড়ার বেলাল ইয়াবা মোটর সাইকেল ও নগদ টাকাসহ গ্রেপ্তার সেন্টমার্টিনদ্বীপে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান টেকনাফ ও উখিয়ায় বিদ্যুৎ থাকবেনা ডোপ টেস্টে ফাঁসলেন ৬৮ পুলিশ সদস্য টেকনাফে প্রায় ১৮ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ণমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন: এমপি শাহীন আকতার

পাঁচ মাদক বিক্রেতার পেট থেকে ১৩ হাজার পিস ইয়াবা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লায় পাঁচ মাদক বিক্রেতার পেট থেকে ১৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।   কক্সবাজার থেকে অভিনব কায়দায় পেটের ভিতরে করে ইয়াবা পাচারের সময় কুমিল্লার পদুয়ারবাজার বিশ্বরোড এলাকা থেকে ডিবি পুলিশ ওই ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে। সোমবার একটি ক্লিনিকে নিয়ে এক্সরে করে তাদের পেটের মধ্যে ইয়াবা পায় পুলিশ।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন কুষ্টিয়ার মিরপুর থানার হালসা গ্রামের আতিয়ার রহমানের ছেলে সাইফুল ইসলাম (২২), কুড়িগ্রাম জেলার রৌমারী থানার ধনারচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২০), একই জেলার চুলিয়ারচর গ্রামের নুরুজ্জামানের ছেলে মো. সুলতান (১৯), রাজিবপুর থানার চরসাজৈ গ্রামের ওসমান গনির ছেলে শরিফুল ইসলাম (২২), একই উপজেলার চররাজিবপুর গ্রামের আবু বকর ছিদ্দিকের ছেলে ফারহজান রাজ (২২)।

ডিবি পুলিশের এসআই পরিমল দাস জানান, রবিবার পদুয়ার বাজার বিশ্বরোডে পুলিশ চেকপোস্টে বিভিন্ন যানবাহন তল্লাশিকালে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখে একটি এক্স নোহা মাইক্রোবাসকে পুলিশ সংকেত দেয়। তল্লাশি করার সময় মাদক ব্যবসায়ীরা রাস্তার মধ্যে গাড়ি রেখে কৌশলে পালানোর চেষ্টা করে। এ সময় ডিবি পুলিশ ৫ যুবককে আটক করে।

এরপর সোমবার তাদের একটি ক্লিনিকে নিয়ে এক্সরে করে পেটের মধ্যে ইয়াবা পায়।

পরে তাদের পেটের ভিতর ইয়াবা সম্বলিত ২৬০টি প্যাকেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত প্যাকেটে ১৩ হাজার পিস ইয়াবা ছিল বলে জানায় ডিবি পুলিশ।

কুমিল্লা ডিবি পুলিশের উপ-পরিদর্শক ইকতিয়ার উদ্দিন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT