টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

নয়াপাড়া নবী হোসাইন উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ২০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ঃঃ টেকনাফ সাবরাং নয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত

সাবরাংয়ের নয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে ।

কক্সবাজারের বিশেষ পর্যটন অঞ্চল সাবরাংয়ে ১৯৮৫ সালে বিশিষ্ট দানশীল ও সমাজসেবক আলহাজ্ব নবী হোসাইন সাহেবের প্রতিষ্ঠিত নয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয়ের এসএসসি উত্তীর্ণদের সংগঠন প্রাক্তন ছাত্র পরিষদ কর্তৃক আয়োজিত উদ্ভোধনী ব্যাচ ১৯৯৯-২০২০ পর্যন্ত বিভিন্ন ব্যাচের প্রাক্তন ছাত্রদের অংশগ্রহণে “১ম পুনর্মিলনী উৎসব ২০২১” ৫ মার্চ ২০২১ শুক্রবার অনুষ্ঠিত হয়। সকাল ১০.৩০টায় স্কুল ক্যাম্পাসে প্রধান শিক্ষক উদয় শেখর দত্ত ও ১৯৯৯ ব্যাচের ছাত্র নুরুল ইসলামের পরিচালনায় জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলন শেষে আমন্ত্রিত অতিথি ও অংশগ্রহণকারী প্রাক্তন ছাত্ররা মূল অনুষ্ঠানস্থল উখিয়া উপজেলার পাটুয়ারটেক সৈকতের উদ্দেশ্যে রওয়ানা করে। পথিমধ্যে পবিত্র জুমার সালাত আদায় করার পর পাটুয়ারটেক সৈকতে দুপুরের খাবার গ্রহণ পর্ব সম্পন্ন করে। এরপর শুরু হয় মূল আলোচনা সভা। আলোচনা সভার শুরুতে ব্যাচ পরিচিতি পর্ব সম্পন্ন হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি প্রধান শিক্ষক উদয় শেখর দত্ত, বিশেষ অতিথি যথাক্রমে সহকারি শিক্ষক মনির আহমদ, ২০০২ ব্যাচের শাহ মুহাম্মদ দীদার, ২০০৫ ব্যাচের কায়সার উদ্দিন। বক্তারা বিদ্যালয়ের উত্তরোত্তর সমৃদ্ধি সাধনে করণীয় ও সহযোগিতার কথা ব্যক্ত করেন। পুনর্মিলনী প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক ২০১০ ব্যাচের মোঃ নজরুল ইসলামের সমাপনী বক্তব্য শেষে আলোচনা সভার সমাপ্তি ঘটে।

আলোচনা সভা শেষে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব নবী হোসাইন সাহেব, প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম আজিজুর রহমান ও প্রাক্তন প্রধান শিক্ষক আবদুস শুকুর, প্রাক্তন সহকারি শিক্ষক মরহুম খলিলুর রহমান টেকনাফী, বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মরহুম জুহার আলম ও ওসমান গণি এবং কর্মচারী মরহুম আব্দুল মজিদ প্রমুখের রুহের মাগফিরাত কামনা করে মুনাজাত করা হয়।

বিকাল ৫টায় হাড়ি খেলা ও হালকা নাস্তা পর্ব শেষে অনুষ্ঠানের পরিসমাপ্তি হলে ফিরতি যাত্রা করে অংশগ্রহণকারীরা।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT