টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে হেফাজত!

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৩
  • ১৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
 টেকনাফ নিউজ ডেস্ক::::অরাজনৈতিক সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করলেও শেষ পর্যন্ত জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করেছে হেফাজতে ইসলামের শীর্ষ নেতারা। আগামী নির্বাচনে অংশ নেয়ার জন্য ৫০টি আসনের ভাগ চেয়ে প্রস্তাব দিতে যাচ্ছে বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটকে। এর মধ্যে বৃহত্তর চট্টগ্রামের আসন রয়েছে সাতটি। তবে আপাতত হেফাজতে ইসলামের এ প্রস্তাবকে বিএনপি নেতারা তেমন গুরুত্ব দিতে রাজি নন।
শনিবার বেসরকারি টেলিভিশন সময় এর এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।
প্রতিবেদনে বলা হয়, বিগত ২০১০ সালে প্রস্তাবিত নারী নীতির বিরোধিতার মাধ্যমে ধর্মীয় সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করে কওমি মাদ্রাসাভিত্তিক সংগঠন হেফাজতে ইসলাম। পরবর্তী সময়ে ১৩ দফা দাবি নিয়ে দেশের রাজনৈতিক অঙ্গনে সরগরম করে তোলে সংগঠনটি। সর্বশেষ গত ৫ মে স্থায়ীভাবে অবস্থান নিতে গেলে ঢাকা শাপলা চত্বর থেকে তাদের বিতাড়িত করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আর এখন চলছে তাদের নির্বাচনী প্রস্তুতি।  এ নিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও দেন-দরবার করছে তারা।
সময় টেলিভিশন জানায়, আদর্শগত মিল থাকার কারণে নির্বাচনে অংশ নিতে বিএনপি-জামায়াত জোটের প্রতি আগ্রহ বেশি সংগঠনটির।
তবে বিএনপি নেতারা বলছেন, আগে ১৮ দলীয় জোটের শরীকদের মধ্যে আসন ভাগাভাগি হবে। পরবর্তী সময়ে দেখা হবে হেফাজতে ইসলামের আসন দাবির বিষয়টি।
প্রতিবেদনে তথ্য অনুযায়ী, বৃহত্তর চট্টগ্রাম থেকে হেফাজতে ইসলাম যে সাতটি আসন দাবি করছে তার মধ্যে বর্তমানে তিনটি বিএনপি এবং চারটি আওয়ামী লীগ ও মহাজোটের শরিক জাতীয় পার্টির দখলে রয়েছে।

«

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT