টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

নাসির, সোহাগের সাবলীল ব্যাটিং

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৩
  • ২১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

 

চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনের তৃতীয় সেশনে মমিনুল হক ও মুশফিকুর রহিম দ্রুত বিদায় চাপে পড়া বাংলাদেশের ইনিংস মেরামত করছেন নাসির হোসেন ও সোহাগ গাজী।

নাসির ১৭ ও সোহাগ ১২ রানে ব্যাট  করছেন। ৬ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ৩৩০ রান।
শুক্রবার জহুর আহমেদ চৌধুরী  স্টেডিয়ামে ২ উইকেটে ১০৩ রান নিয়ে খেলা শুরু করে প্রথম সেশনে মার্শাল আইয়ুবের উইকেট  হারিয়ে ৭৩ রান যোগ করে বাংলাদেশ।
অনেক চেষ্টা করলেও প্রথম ঘন্টায় কোনো উইকেট  নিতে পারেনি অতিথিরা। যদিও এ সময় স্বচ্ছন্দ্য ছিলেন না অভিষিক্ত মার্শাল আইয়ুব।  শতকে পৌঁছানোর পথে দুয়েকবার টাইমিংয়ে গড়বড় করেন মমিনুলও।
মমিনুলের সঙ্গে  আগের দিনের ৯৫ রানের জুটিকে ১২৬ পর্য ন্ত নিয়ে নিয়ে গিয়ে প্রথম ঘন্টার পর বিচ্ছিন্ন  হন মার্শাল (২৫)। কোরি অ্যান্ডারসনের অফস্ট্যাম্পের অনেক বাইরের একটি বল জায়গায়  দাঁড়িয়ে খেলতে গিয়ে উইকেটের পেছনে ক্যাচ দেন তিনি। আগের দিনের ২১ রানের সঙ্গে ৪  রানের বেশি যোগ করতে পারেন নি এই অভিষিক্ত ব্যাটসম্যান।
মধ্যাহ্ন-বিরতির পর  দ্বিতীয় বলেই পরাস্ত হয়েছিলেন সাকিব। কেন উইলিয়ামসনের পঞ্চম বলে চার হাঁকিয়ে টেস্ট  ক্রিকেটে দুই হাজার রানের মাইলফলক স্পর্শ করার পরের বলেই কাট করতে গিয়ে বিজে  ওয়াটলিংয়ের ক্যাচে পরিণত হন এই বাঁহাতি ব্যাটসম্যান।
দ্বিতীয় সেশনে সাকিবের  উইকেট হারিয়ে ৯৬ রান যোগ করে স্বাগতিকরা। এর মধ্যে ৯২ রানই আসে মমিনুল-মুশফিকের  অবিচ্ছিন্ন পঞ্চম উইকেট জুটিতে। তৃতীয় সেশনেও দলকে সাবলীলভাবে এগিয়ে নিচ্ছিলেন  দুজনে।
অ্যান্ডারসনের বলে মমিনুল এলবিডব্লিউর ফাঁদে পড়লে ভাঙ্গে তাদের ১২১  রানের বিপজ্জনক জুটি। ১৮১ রান করা মমিনুলের ২৭৪ বলের ইনিংসে ২৭টি চার।
পরের  ওভারেই সাজঘরে ফেরেন বাংলাদেশের অধিনায়ক। ৬৭ রান করে ব্রেসওয়েলের বলে স্লিপে  টেইলরের হাতে ধরা পড়েন তিনি। মুশফিকের ১১৯ বলের ইনিংসে ১০টি চার ও ২টি বিশাল  ছক্কা।
এর আগে কেন উইলিয়ামসন ও বিজে ওয়াটলিংয়ের শতক প্রথম ইনিংসে ৪৬৯ রান  করে নিউ জিল্যান্ড।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT