হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদসীমান্ত

নাফনদীতে বিজিবি-বিজিপির ৮ম যৌথ টহল সম্পন্ন

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফের নাফনদীতে বাংলাদেশ বর্ডার র্গাড ব্যাটালিয়ান (বিজিবি) ও মিয়ানমারের বর্ডার র্গাড পুলিশ (বিজিপি) পর্যায়ে ৮ম যৌথ টহল সম্পন্ন হয়েছে। এর আগে আরও ৭টি যৌথ টহল অনুষ্টিত হয়েছিল।
টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের (বিজিবি) পরিচালক অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান, ৩০ জুন সকাল ১০টা হতে ১১টা পর্যন্ত ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ হোয়াইক্যং বিওপির সুবেদার মোঃ আব্দুল জলিল শেখ এর নেতৃত্বে ১২ সদস্যের একটি টহল দল ২টি স্পীডবোট যোগে এবং প্রতিপক্ষ নম্বর-২ বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চ এর অধীনস্থ খাইকুং ক্যাম্পের লিওটিনেং লি এর নেতৃত্বে ১৩ সদস্যের একটি টহল দল ২টি স্পীডবোট যোগে বিআরএম-১৫ হতে বিআরএম-১৮ পর্যন্ত নাফ নদীতে একটি যৌথ সমন্বয় টহল পরিচালনা করে। উভয় পক্ষের কমান্ডার ও টহল সদস্যগণ কুশলাদি বিনিময় মধ্যে দিয়ে উক্ত যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে’।
উল্লেখ্য, গত ৫, ১৪, ২০, ২৭ মার্চ এবং ২০, ২২ ও ২৭ জুন অত্র ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি এবং হ্নীলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপির সাথে ৭টি যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছিল। ##

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.