টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

নবগঠিত নেতৃবৃন্দের বিবৃতি আজিজের পকেট কমিটির খবরে বিভ্রান্ত না হওয়ার আহ্বান

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২ আগস্ট, ২০১৩
  • ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বার্তা পরিবেশক: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কক্সবাজার জেলা শাখার সর্বস্তরের তৃণমূলের মনোনীত সভাপতি এড. মোহাম্মদ দেলোয়ার আলম, সাধারন সম্পাদক ফরিদুল মোস্তফা খান, সাংগঠনিক সম্পাদক এড. জাবেদুল আনোয়ার রুবেল এক যুক্ত বিবৃতিতে বলেছেন, বৃহস্পতিবার স্থানীয় দুই একটি পত্রিকায় প্রকাশিত সাবেক শিবির ক্যাডার আজিজের মনগড়া পকেট কমিটি নিয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের ১৯ দফা ও আদর্শে বিশ্বাসী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বের প্রতি অগাধ আস্তাশীল এবং কক্সবাজারের ভূমিপুত্র সাবেক সফল মন্ত্রী বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদের একনিষ্ট সহচরদের কাছে আহ্বান জানান।
কইসাথে জেলা স্বেচ্ছাসেবক দলের এই তিন নেতা আজিজের উক্ত পকেট কমিটিতে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়ে বলেন, কথতি উক্ত কমিটিতে সম্প্রতি নিষিদ্ধ জামায়াত শিবির থেকে স্বেচ্ছাসেবক দলে অনুপ্রবেশকারী বিতর্কিত কিছু স্বশস্ত্র সন্ত্রাসী রয়েছে।
এছাড়া কমিটির মূল হুতা কথিত সভাপতি দাবীদারও একজন চিহ্নিত ভূমিগ্রাসী এবং বহু অপকর্মের হুতা। শুধু তাই নয়, তার এই মনগড়া কমিটিকে তৃণমূলের দলীয় নেতাকর্মীদের পক্ষে বিবৃতিদাতারা ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT