টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফ সমিতি ইউএই’র নতুন কমিটি গঠিতঃ ড. সালাম সভাপতি -শাহ জাহান সম্পাদক বৌ পেটানো ঠিক মনে করেন এখানকার ৮৩ শতাংশ নারী ইউপি চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের ঋতু টেকনাফে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৭ পরিবারের আর্তনাদ: সওতুলহেরা সোসাইটির ত্রান বিতরণ করোনা: শিক্ষাপ্রতিষ্ঠানে কঠোর বিধি, জনসমাবেশ সীমিত করার সুপারিশ হেফাজত মহাসচিব লাইফ সাপোর্টে জাদিমোরার রফিক ৫ কোটি টাকার আইসসহ গ্রেপ্তার মিয়ানমার থেকে দীর্ঘদিন ধরে গবাদিপশু আমদানি বন্ধ: বিপাকে করিডোর ব্যবসায়ীরা টেকনাফ পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলেন যাঁরা বাহারছরা ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলেন যাঁরা

দ্বিতীয়বার কক্সবাজার জেলা পরিষদের চেয়ারে বসলেন মোস্তাক আহামদ চৌধুরী!

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬
  • ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
টেকনাফ নিউজ ডেস্ক **

প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান সালাহ উদ্দীন মাহমুদকে বিপুল ভোটের ব্যবধানে হারিয়ে দিয়ে টানা দ্বিতীয়বার কক্সবাজার জেলা পরিষদের চেয়ারে বসলেন মোস্তাক আহামদ চৌধুরী। তিনি ৭৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ২১৯ ভোট।
বেসরকারিভাবে প্রাপ্ত তথ্য মতে, ১নং ওয়ার্ড কুতুবদিয়ার কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে মোট ভোট ৮১। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৬৪ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ১৬ ভোট। ২ নং ওয়ার্ড মহেশখালীর ইউনুছখালী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট ভোট ৮৫, মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৫৪ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ১০ ভোট। ৩নং ওয়ার্ড মহেশখালীর বার্মিজ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোট ৫৩। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৪১ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ০৯ ভোট। ৪নং ওয়ার্ড পেকুয়া উপজেলা পরিষদ হল রুম কেন্দ্রে মোট ভোট ৮১। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৫২ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ২৬ ভোট। ৫নং ওয়ার্ড চকরিয়া উত্তর বরইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোট ৬৫। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ২৯ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ৩৬ ভোট।
15780855_1829268374014535_8112885885448968567_n

৬নং ওয়ার্ড চকরিয়া ইলিশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোট ৭৮। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৪৬ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ৩২ ভোট। ৭নং ওয়ার্ড চকরিয়ার মধ্য চকরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোট ৬৮। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৩৭ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ৩১ ভোট। ৮নং ওয়ার্ড চকরিয়ার ডুলাহাজারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোট ৫২। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৩৪ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ১৭ ভোট। ৯নং ওয়ার্ড ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট ভোট ৬৫। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৫৮ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ০৭ ভোট। ১০নং ওয়ার্ড কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে মোট ভোট ৭১। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৫৯ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ১১ ভোট। ১১নং ওয়ার্ড রামুর এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে মোট ভোট ৫৫। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৫১ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ০৪ ভোট। ১২নং ওয়ার্ড গর্জনিয়া ফাইজুল উলুম ফাজিল মাদ্রাসা কেন্দ্রে মোট ভোট ৫২। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৪৮ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ০৪ ভোট। ১৩নং ওয়ার্ড রামুর দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে মোট ভোট ৫৩। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৪৪ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ০৯ ভোট। ১৪নং ওয়ার্ড উখিয়া উপজেলা পরিষদ হলরুম কেন্দ্রে মোট ভোট ৮১। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৭০ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ০৭ ভোট। ১৫নং ওয়ার্ড টেকনাফ উপজেলা পরিষদ হলরুম কেন্দ্রে মোট ভোট ৮১। তার মধ্যে মোস্তাক আহামদ চৌধুরী পেয়েছেন ৮১ ভোট এবং সালাহ উদ্দীন মাহমুদ পেয়েছেন ০ ভোট।
মোস্তাক আহামদ চৌধুরীর প্রাপ্ত মোট ভোট ৭৬৮ এবং সালাহ উদ্দী মাহমুদের মোট প্রাপ্ত ভোট ২১৯ ভোট।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT