টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

দেশের ৯০ ভাগ মানুষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায়

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৩
  • ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণ-সংযোগ কালে সাবেক এমপিÑশাহাজাহান চৌধুরী
ছৈয়দুল আমিন চৌধুরী  টেকনাফ।
উখিয়া-টেকনাফের মাটি ও মানুষের প্রিয় নেতা এতৎঞ্চলের উন্নয়নের ধারকÑবাহক কক্সবাজার জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহাজাহান চৌধুরী টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণ- সংযোগ করেছেন।
জানা যায়, গত ৮ অক্টোবর কক্সবাজার জেলা বিএনপির সফল সভাপতি সাবেক হুইপ জননন্দিত জননেতা আলহাজ্ব শাহাজাহান চৌধুরী  টেকনাফ উপজেলার হোয়াইক্যং ও হ্নীলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে-গঞ্জে  গণ- সংযোগ করেন। গণÑ সংযোগ কালে তিনি হোয়াইক্যং স্টেশন, উনচিপ্রাং, কানজরপাড়া, নয়াপাড়া, খারাংখালী, মৌলভী বাজার, হ্নীলা স্টেশন,পান খালী,সিকদার পাড়া সহ বিভিন্ন এলাকায়, বিভিন্ন শ্রেনীর পেশার মানুষের সাথে কৌশল বিনিময় করেন।
গণÑসংযোগকালে তিনি বলেন, দেশের ৯০ ভাগ মানুষ নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায়। অথচ বর্তমান খুনি হাছিনার সরকার জনমত উপেক্ষা করে দলীয় সরকারের অধীনে নির্বাচন দেওয়ার আয়োজন করছে।স সরকারের এই ফ্যাসিবাধী  সিদ্ধান্তে জনগণ ফুঁসে উঠছে। তিনি আরো বলেন, ২৪ অক্টোবরের পর সরকার হাঁড়ে হাঁেড় ঠের পারে, জনগন ক্ষেপে উঠলে  স্বৈরশারের কি অবস্থা হয়।
সাবেক সাংসদ তার এক প্রতিক্রীয়ায় বলেন, র্বতমান এমপি সরকার র্কতৃক বরাদ্ধকৃত ভিজিডি র্কাডের চাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানÑমেম্বারদের  বিতরন  করতে না দিয়ে, নিজ দলীয় র্কাযালয়ে এবং দলীয় লোকদের মাধ্যমে, তাদের আত্বীয়- স্বজনদের মধ্যে বিতরন করছেন। তিনি আরো বলেন, ১০ কেজী চাল দেওয়ার নিয়ম থাকলেও ৫ কেজী করে চাল বিতরন করা হচ্ছে।
তিনি আরো বলেন, র্বতমান সরকার হল র্মাক র্দূনীতি, পদ্ম্ সেতু র্দূনীতি, সোনালী ব্যাংক লোটপাঠ, শেয়ার বাজার ধ্বংস করে দেশকে অনেক পিঁছিয়ে নিয়ে গেছে।
এই সরকারের হাত থেকে দেশ ও মানুষকে মুক্ত করতে আগামী দিনে ধানের শিষে ভোট দিয়ে বিএনপিকে  সরকার গঠনের সুযোগ দেওয়ার আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সরওয়ার কামাল চৌধুরী, সিঃ সহ-সভাপতি মৌলানা আবদুল মান্নান, মাষ্ঠার জাকের হোসেন চৌধুরী,উপজেলা বিএনপি নেতা আলী আহম্মদ মেম্বার, হ্নীলা দনি বিএনপির আহবায়ক নুরুল আমিন চৌধুরী, হোয়াইক্যং উত্তর Ñ দক্ষিন বিএনপির  আহবায়ক জুনায়েদ আলী চৌধুরী ও আলী আকবর মেম্বার, হ্নীলা উত্তর বিএনপির সাবেক  যুগ্ন আহবায়ক হাজী দিলদার মেম্ব্ার এবং  হ্নীলা ইউনিয়ন যুবদল,ছাত্রদলের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT