টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
রোহিঙ্গারা কন্যাশিশুদের বোঝা মনে করে অধিকতর বন্যার ঝূঁকিপূর্ণ জেলা হচ্ছে কক্সবাজার টেকনাফে মুজিববর্ষ উপলক্ষ্যে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর হস্তান্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব নিয়ে ডিসিদের চিঠি আগামীকাল ইউনিয়ন পরিষদ নির্বাচন (তালিকা) বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান টেকনাফ উপজেলা কমিটি গঠিত: সভাপতি, সালাম: সা: সম্পাদক: ইসমাইল আজ বিশ্ব শরণার্থী দিবস মিয়ানমারে ফেরা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় রোহিঙ্গারা ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনা যতদিন আছে, ততদিন ক্ষমতায় আছি: হানিফ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ

দূর্গাপূজা মন্ডপ পরিদর্শনকালে লুৎফুর রহমান কাজল এম.পি ও মহিলা কাউন্সিলর

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৩
  • ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি :::MP Pictureশারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে কক্সবাজার শহর, ঈদগাঁও ও রামু উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরির্দশন করেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য লুৎফুর রহমান কাজল। পরিদর্শনকালে তিনি আগত দর্শনাথী, পূজারী ও হিন্দু সম্প্রদায়ের নেতাদের সাথে কুশল বিনিময়কালে বলেন, হিন্দু সম্প্রদায়ের সর্ব বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান দূর্গোৎসব উপলক্ষ্যে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায়ের লোকজনের যে মিলন মেলা রচিত হয়েছে, সে ঐতিহ্য আমাদের ধরে রাখতে হবে। অন্যথায় আমাদের সামাজিক-সাম্প্রদায়িক সহাবস্থান অবক্ষয়ের দিকে যেতে পারে। সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নিদর্শন কক্সবাজার জেলার গৌরব সমুন্নত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যাতে করে আমাদের এই সাম্প্রীতি কেউ বিনষ্ট করার সুযোগ না পায়। পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-কক্সবাজার পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, পৌর কাউন্সিলার রাজ বিহারী দাশ, সাবেক পৌর কমিশনার উদয় শংকর পাল মিঠু, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য ফ্রন্টের জেলা সাধারণ সম্পাদক অপূর্ব পাল মেম্বার, পৌর ৯নং ওয়ার্ড বিএনপি সভাপতি মোঃ সোলতান, পূজা উদযাপন পরিষদের নেতা স্বপন পাল, বিশ্বজিৎ পাল বিষু, জুয়েল দত্ত, তারাধন, জেলা যুবদলের ধর্ম বিষয়ক সম্পাদক ফরিদুল আলম, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ সরওয়ার রোমন, ৯নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ছোটন পাল, জেলা ছাত্রদল নেতা মোঃ ইউসুফ, শহর যুবদলের সহ-সভাপতি হারুনর রশিদ, দোলন ধর, শহর ছাত্রদলের য্গ্মু সাধারণ সম্পাদক কানন বড়–য়া, সরকারি কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহিনুল কাদের লিমন, শহর যুবদলের দপ্তর সম্পাদক সুমন আহমেদ, অর্থ সম্পাদক মেজবাহ উদ্দিন আহমেদ, শহর ছাত্রদলের আইন সম্পাদক সুমন দে শুভ, শহর যুবদল নেতা মোঃ হাসেম, আবছার কামাল, মোঃ জসিম, মোঃ বাতেন, মোঃ কাসেম, শহর ছাত্রদল নেতা আবদুল্লাহ আল-আমিন, আবু নাছের, প্রমুখ। এ সময় বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ ও হিন্দু সম্প্রদায়ের ব্যক্তিবর্গ সাংসদ কাজলকে স্বাগত জানান।

 

পৌর মহিলা কাউন্সিলর হুমায়রা বেগম ও মঞ্জুমন নাহারের পূজা মন্ডপ পরিদর্শন

 

প্রেস বিজ্ঞপ্তি ঃ

শারদীয় দূগোৎসব উপলক্ষ্যে কক্সবাজার পৌরসভার মহিলা কাউন্সিলর হুমায়রা বেগম ও মঞ্জুমন নাহার কক্সবাজার শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনকালে আগত দর্শনাথী, পূজারী ও হিন্দু সম্প্রদায়ের নেতাদের সাথে কুশল বিনিময় করেন। কুশল বিনিময়কালে বলেন হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান দূর্গোৎসব ও ধর্ম বর্ণ নির্বিশেষে মিলন মেলার যুগে যুগে ধারাবাহিক ভাবে এই ঐতিহ্য  ও সর্বদা সম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখার উদাত্ত আহ্বান জানান। এবং সে সাথে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের ঐক্যবদ্ধ ভাবে সুন্দর দেশ গড়ার অঙ্গীকার ব্যক্ত করেন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন, জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক সরওয়ার রোমন, যুগ্ম-সম্পাদক রাশেদ আবেদীন সবুজ, পৌর যুবদল সভাপতি মসউদুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের স্কুল বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন পুতু, সিটি কলেজ প্রফেসর এস.এম.ওসমান গণি, শহর ছাত্রদলের সহ-সভাপতি নাজিম উদ্দিন, কলেজ ছাত্রদল সাধারণ সম্পাদক রাশেদুল হক, নাছির উদ্দিন, মহিলাদল নেত্রী রোকেয়া আক্তার মানু, জাহানারা বেগম ডলি ও বিভিন্ন ব্যবসায়ি নেতৃবৃন্দ, শ্রমিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 

সংবাদ প্রেরক

স্বাক্ষরিত//

রোকেয়া আক্তার মানু

মহিলাদল নেত্রী

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদল

কক্সবাজার জেলা শাখা।

০১৮১৯-৫৪৩৭৬৯

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT