টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

দুই প্রেমিকা মুখোমুখি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৩
  • ১৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

Kristen-Stewart-aহলিউডি অভিনেতা রবার্ট প্যাটিনসনের কথিত বর্তমান প্রেমিকা রাইলি কিয়োহর সঙ্গে এবার মুখোমুখি দেখা হল সাবেক প্রেমিকা ক্রিস্টেন স্টুয়ার্টের। হলিউডের একটি কনসার্টে বৃহস্পতিবার সামনাসামনি পড়ে যান ওই দুজন। খবর ব্যাং শোবিজের।     1892   4   0

পশ্চিম হলিউডের হাউজ অফ ব্লুজে ১ অগাস্ট অনুষ্ঠিত হয় কনসার্ট জোয়ান জেট গিগ, যেখানে ছিলেন রাইলি এবং ক্রিস্টেন। মুখোমুখি সাক্ষাতের পর ‘রানওয়ে’ সিনেমার এই দুই সহশিল্পী কিছু কুশল বিনিময় করলেও উপস্থিত বন্ধুরা জানিয়েছেন, দুজনই অনেকটা বিব্রতকর অবস্থায় পড়েন।

হলিউড লাইফ এক সূত্রের বরাতে জানিয়েছে, তারা দুজন যখন একে অপরকে দেখলেন, তখন বিষয়টা অনেকটা বিব্রতকর ছিল। কারণ ক্রিস্টেন যখন রাইলিকে জড়িয়ে ধরে অভ্যর্থনা জানাতে যান, তাকে খুব একটা খুশি মনে হয়নি।

সূত্রটি আরও জানায়, তারা দুই মিনিটের মতো কথা বলেন, এরপর রাইলি তার এক বান্ধবীকে নিয়ে চলে যান। ক্রিস্টেন উপরতলার সিটে বসে অনুষ্ঠানটি উপভোগ করেন এবং রাইলি তার সঙ্গে দূরত্ব বজায় রেখে নিচতলার সিটে বসেন।

এলভিস প্রিসলির নাতনি রাইলির সঙ্গে রবার্টের প্রেমের খবর চাউর হয়েছে কয়েকদিন আগে। জানা গেছে, তারা হলিউডের বিভিন্ন পার্টিতে অংশ না নিয়ে বরং ঘরে বসে একে অপরের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করছেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT