টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

দা-কুড়াল শিবিরের হাতে

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ১৯ অক্টোবর, ২০১৩
  • ১৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

দা-কুড়াল শিবিরের হাতেসিলেট অফিস • সিলেটে বেপরোয়া হয়ে ওঠেছে শিবির, বৃহস্পতিবার ছাত্রলীগ কর্মী কামরুলকে কুপিয়ে জখম করেছে শিবির ক্যাডাররা। এ নিয়ে পর পর তিন ছাত্রলীগ নেতাকর্মী শিবিরের ফ্যাসিবাদি হামলার শিকার হলেন।

মাত্র কয়েক দিন আগে শিবির কর্মীরা শাবি ছাত্রলীগের সহ-সভাপতিকে কুপিয়েছে। দু’দিন পরেই আক্রান্ত হন মদন মোহন কলেজের এক ছাত্রলীগ নেতা, তার হাত ও পায়ের রগ কেটে দেওয়া হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর মেজরটিলা এলাকায় শিবিরের হামলার মুখে পড়েন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর ও ছাত্রলীগ কর্মী কামরুল ইসলাম। ৫-৬টি মোটর সাইকেলে করে ১০-১২ জন শিবির ক্যাডার জাহাঙ্গীর ও কামরুলকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে দৌড়ে স্থানীয় একটি দোকানে গিয়ে জাহাঙ্গীর আত্মরক্ষা করলেও কামরুলকে রেহাই পাননি। তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায় শিবির ক্যাডাররা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (মিডিয়া) মোহাম্মদ আইয়ুব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, শিবির ক্যাডাররা মুলত সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীরকে মারার উদ্দেশ্যে গিয়েছিলো। তার ধারণা, ২৪ অক্টোবরকে সামনে রেখে তারা নিজেদের আধিপত্য জানান দেয়ার চেষ্টা করছে জামায়াতে ইসলামীর সহযোগী এই ছাত্র সংগঠনটি।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT