টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ত্বকী হত্যা নাসিম ওসমানের ছেলের অফিসে রক্তমাখা প্যান্ট

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ৭ আগস্ট, ২০১৩
  • ১৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

image_39নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র ত্বকী হত্যা মামলায় সংসদ সদস্য নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের কার্যালয় থেকে রক্তমাখা আকাশি রঙের একটি জিনস প্যান্টসহ বেশ কিছু জিনিস জব্দ করেছে র‌্যাব। বুধবার দুপুর ১২টা থেকে দুইটা পর্যন্ত শহরের আল্লামা ইকবাল রোডের ‘উইনার ফ্যাশন’ নামের প্রতিষ্ঠান থেকে এসব উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে আজমেরী ওসমানের গাড়ির দুই চালক ও নিরাপত্তা প্রহরীকে। তারা হলেন চালক জমশের হোসেন (৩২), শিপন (২৮) ও নিরাপত্তা প্রহরী শুক্কুর আলী।

জব্দ করা অন্যান্য জিনিসপত্রের মধ্যে রয়েছে তিনটি লাঠি, নাইলনের রশি, বেশ কয়েকটি সিসি টিভি ক্যামেরা, এলসিডি মনিটর, গুলির চিহ্ন থাকা একটি কর্নার শো কেশ ও একটি সোফা এবং একটি পিস্তলের বাটের ভাঙা অংশ, দুটি টেঁটা ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি। একই সঙ্গে আজমেরী ওসমানের সহযোগী রাজিবের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় তাকে পাওয়া যায়নি।

নিহত ত্বকীর বাবা রফিউর রাব্বি বরাবরই অভিযোগ করে আসছেন, আজমেরী ওসমানের এই অফিসে ত্বকীকে আটকে রেখে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। এই ‘টর্চার সেলে’ ত্বকী ছাড়াও নারায়ণগঞ্জের বিভিন্ন ব্যবসায়ীদের ধরে এনে নির্যাতনের পর তাদের কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা আদায় করা হচ্ছিল।

আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জাহাঙ্গীর আলম জানান, ত্বকী হত্যার মামলার তদন্তের অংশ হিসেবে তারা এ অভিযান চালিয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য আজমেরী ওসমানের গাড়ির দুই চালক ও এক নিরাপত্তা প্রহরীকে হেফাজতে নেয়া হয়েছে। তবে এ সময় আজমেরী ওসমানকে সেখানে পাওয়া যায়নি। তদন্তের স্বার্থে তথ্য প্রমাণের ভিত্তিতে যাকে প্রয়োজন, তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

র‌্যাব-১১এর এএসপি ও ত্বকী হত্যা মামলার তদন্ত কর্মকর্তা রবিউল হক জানান, আজমেরী ওসমানের অফিসের দেয়ালে এবং দেয়ালের কর্নার শো কেসে অনেক গুলির চিহ্ন রয়েছে। সেগুলো জব্দ করা হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT