টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
প্রাথমিকে কমছে শিক্ষার্থী, বাড়ছে নুরানী মাদ্রাসায় বাংলাদেশীদের এনআইডি দিয়ে নিবন্ধিত সিম ব্যবহার করছে ১৭ লাখ রোহিঙ্গা, বাড়ছে অপরাধ পাচার হচ্ছে রাষ্ট্রীয় গোপন তথ্য বাংলাদেশি এনআইডি ও রোহিঙ্গা শিবিরে নিরাপত্তা করোনা সংক্রমণে রেড জোনে ১২ জেলা: হলুদ জোন ঝুঁকিতে কক্সবাজার জেলা টেকনাফে আইন শৃঙ্খলা সভায়: সাংসদ শাহিনা বদি বিজিবির অভিযানে প্রায় আড়াই কোটি টাকার ইয়াবা উদ্ধার রোজার ঘোনায় তথ্য আপার উঠান বৈঠক সেন্টমার্টিন সাগর থেকে মালিক বিহীন ১১ লাখ ৯৫ হাজার ৬’শত পিস ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার শাহপীরদ্বীপে ৩৫ হাজার ইয়াবা জব্দ শাহপরীরদ্বীপ থেকে ৩৪ হাজার ৮০০ ইয়াবা উদ্ধার

টেকনাফ হতে অপহৃত দু’কিশোর ৭৫ দিন বন্দি থাকার পর আত্মকৌশলে মুক্ত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ১৩ জানুয়ারি, ২০১৩
  • ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

এটি এন ফায়সাল,টেকনাফ …নিজেদের বুদ্ধিমত্তায় পাচারকারী চক্রের কবল থেকে মুক্ত হয়ে রবিবার ফিরে এসেছে টেকনাফের মাদ্রাসা পড়ুয়া দু’কিশোর। আড়াই মাস আগে উপজেলার হ্নীলার পাহাড়ী এলাকা রোজারঘোণা ও মরিচ্যাঘোণা নামক অজপাড়া গাঁয়ের ১৩ বছরের মোঃ শফিক ও ১০ বছরের সাদ্দাম হোসেন নামের দু’কিশোরকে পাচারকারীরা অপহরণ করে নিয়ে যায়।
ফিরে আসা সাদ্দাম জানায়, গত ২ নবেম্বর শুক্রবার ছুটির দিনে তারা বেড়ানোর উদ্দেশ্যে বাড়ী থেকে ৩ কিলোমিটার দূরের মৌলভীবাজার ষ্টেশনে আসলে দু’জন ‘খুব সুন্দরী মহিলা’ প্রলোভন দিয়ে তাদের ব্যবহৃত লাল গাড়ীতে তুলে তাদের ঘুরাফেরা করার কথা বলে গাড়ী ছেড়ে দেয়। কিছুক্ষণ পর তাদের হাতে নাস্তা জাতীয় খাবার দিলে তা খাওয়ার পর তাদের প্রচন্ড ঘুম পায়। এরপর আর কিছুই জানা নেই। পরে জেগে উঠে তারা নিজেদের একটি কক্ষে অবিস্কার করে। ওই কক্ষে তাদেরসহ আরো ৫ জনকে সারাক্ষণ পাহারা দিয়ে এবং ঘুমের ট্যাবলেট খাইয়ে ঘুম পাড়িয়ে রাখা হত। দু’মাস পর প্রতিদিনের মত ঘুমের ট্যাবলেট খাওয়ার ভান করে তা জানালা দিয়ে ফেলে দেয় এবং সুযোগ বুঝে রুম বেরিয়ে পড়ে। এরপর তারা পালিয়ে একটি রেল ষ্টেশনে পৌঁছে তাদের অবস্থা বর্ণনা দিয়ে একটি রেল গাড়ীতে করে চট্টগ্রাম চলে আসে। পরে মোবাইলে বিস্তারিত তাদের পরিবারে জানালে পরিবারের লোকজন র‌্যাবের সহায়তা নিয়ে চট্টগ্রাম থেকে তাদের উদ্ধার করে।
################

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT