টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
২৩ জন রোহিঙ্গা ও টেকনাফের ৬ জনসহ ১৭ মে জেলায় ১১০ জন করোনা রোগী শনাক্ত কোয়ারেন্টাইনে তরুণীকে ধর্ষণ : সেই এএসআই বরখাস্ত ফিলিস্তিনে মানবাধিকার লঙ্ঘন চোখে পড়েনি হিউম্যান রাইটস ওয়াচের’ সচিবালয়ে পাঁচ ঘণ্টা আটকে রাখল প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে সাবরাংয়ের জাফর ও রফিক ইয়াবাসহ গ্রেপ্তার বাড়ছে তাপমাত্রা সঙ্গে দাবদাহ ও অস্বস্তি: থাকবে ৫ দিন টেকনাফে শাহজাহান চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়,ইউনিটে ইউনিটে খালেদা জিয়ার জন্য দোয়া কওমি মাদ্রাসায় সব ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ রাখার নির্দেশ লকডাউনে ব্যাংকিং কার্যক্রম চলবে যেভাবে টেকনাফে শাহজাহান চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়, ইউনিটে ইউনিটে খালেদা জিয়ার জন্য দোয়া

টেকনাফ সড়কে সিলভার লাইনের ধাক্কায় ১ ব্যক্তি গুরুতর আহত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জানুয়ারি, ২০১৩
  • ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

আমিনুল ইসলাম,হ্নীলা…
কক্সবাজার-টেকনাফ সড়কে দূরপাল্লার যানবাহন সিলভার লাইনের ধাক্কায় ১ ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহত ব্যক্তিকে কক্সবাজার আল ফুয়াদ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সূত্র জানায়- ৩জানুয়ারী সকাল সাড়ে ৯টারদিকে চট্্রগ্রাম থেকে টেকনাফগামী সিলভার লাইন গাড়ি নং-১৪-৪৬৭১ টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের চৌধূরী পাড়া এলাকায় পৌছঁলে অসাবধানতাবশত মাছের বস্তা নিয়ে সড়ক অতিক্রম করার সময় স্থানীয় মৃত চৌছা রাখাইনের পুত্র মংথোই হ্লা রাখাইন (৬৫) মারাতœক আহত ও রক্তাক্ত হয়। তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হ্নীলা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে হস্তান্তর করা হয়। সে বর্তমানে আল-ফুয়াদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
####################

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT