হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

টেকনাফ সাংবাদিক ইউনিটি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ ইয়াছিন আরফাত হ্নীলা, টেকনাফ :
টেকনাফ সাংবাদিক ইউনিটি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৫ অক্টোবর শনিবার বেলা সাড়ে ১১টায় টেকনাফ পৌরসভার আলো শপিং কমপ্লেক্সের টেকনাফ নিউজ ডটকম কার্যালয়ে সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম সাইফীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুল হোসাইনের সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অথিতি ছিলেন-সংগঠনের প্রধান উপদেষ্ঠা সাংবাদিক হাফেজ মোহাম্মদ কাশেম।
বক্তব্য রাখেন- উপদেষ্ঠা সদস্য গিয়াস উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক নুর হাকিম আনোয়ার, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, দপ্তর ও প্রচার সম্পাদক সাইফুদ্দিন মোহাম্মদ মামুন,ধর্ম বিষয়ক সম্পাদক হারুন সিকদার, কার্যকরী সদস্য এটিএম ফায়সাল, ফরহাদ আমিন, জাহাঙ্গীর আলম, আব্দুল মতিন ডালিম প্রমূখ।


উপস্থিত ছিলেন-সহসভাপতি ছৈয়দুল আমিন চৌধুরী,সহ-সাংগঠনিক সম্পাদক জসিম মাহমুদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সেলিম,সদস্য শাহ মিজবাউল হক বাবলা, শহিদুল ইসলাম শহিদ, মোঃ আমিন, ইয়াসিন আরাফাত ও আবদুল কাইয়ুম প্রমূখ।
সভায় বক্তারা বলেন, ইদানিং উপজেলায় মাদক প্রতিরোধ এবং অনিয়ম, দূর্নীতি ও বিভিন্ন সমস্যা তুলে ধরে সাহসিকতার পরিচয় দিচ্ছেন টেকনাফ সাংবাদিক ইউনিটি’র নেতৃবৃন্দরা।শহরের পাশাপাশি গ্রামগঞ্জে পিছিয়ে থাকা অবহেলিত মানুষের অধিকার ও মাদকের কুফল সম্পর্কে গণমাধ্যমে প্রচার-প্রচারণা করার জন্য আহবান জানান।


মাদক (মরণনেশা ইয়াবা) যুব সমাজকে ধ্বংস করে বিপথগামী করছে। তারজন্য মাদক প্রতিরোধে বিভিন্ন এলাকা, শিক্ষাপ্রতিষ্ঠানের পাশাপাশি সাংবাদিকেরা কঠোর ভূমিকা রাখতে পারেন।এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক মনোনিবেশের ফলে যুবসমাজ অনেকটা মাদক থেকে দূরে থাকবে।
সভায় সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন ধরনের পদক্ষেপের পাশাপাশি প্রতিষ্টাবাষিকী পালন, বাষিক বনভোজন ও পুরুষ্কার প্রাপ্ত গণমাধ্যমকমীদের সংবর্ধনার সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.