হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

টেকনাফ সমিতি চট্রগ্রাম

১৯ এপ্রিল  শুক্র বার সন্ধ্যা ৭ টায়       চট্রগ্রামের খুলশিতে টেকনাফ সমিতির  কার্য্যনির্বাহী সভা অনুষ্টিত হয়।

সদস্য সচিব  হৃদ-রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাক্তার জামাল আহমদের বাসভবনে অনুষ্টিত কার্য্যনির্বাহী সভায় সদস্যবৃন্দ পূর্বতন সভার কার্য্ক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং সর্বসম্মতিক্রমে ২ টি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।সম্মানিত সদস্য ডঃ মমতাজ উদ্দিন কাদেরীর প্রস্তাবনা অনুযায়ী আগামী ১৮ মে শনিবার সুবিধা জনক স্হানে একট ইফতার মাহফিল পূর্বক সাধারণ সদস্য ও চট্রগ্রামস্হ নির্ভেজাল পেশাজিবীদের সমিতির সদস্য ভূক্তি করার প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

উক্ত সভায় আরো উপস্হিত ছিলেন অর্থ সংক্রান্ত দায়ীত্বে থাকা চট্রগ্রাম বারের বিশিষ্ট আইনজীবি  রফিকুল আলম,বিশিষ্ট ব্যবসায়ী  শামশুল আনোয়ার,চট্রগ্রামস্হ সিভাসু সহকারী রেজিষ্টার ও সমিতির প্রচার ও প্রকাশনার দায়ীত্বরত  খলিলুর রহমান, নির্বাহী সদস্য প্রফেসর রেদুয়ান আহমদ, সদস্য মওঃ আরিফ বাপ্পি ও শরিফুজ্জামান গফফারিসহ আন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।।
বিঃদ্রঃ ইফতারের ভেনু(স্হান) পরবর্তিতে যথা সময়ে জানানো হবে।

টেকনাফ সমিতির সদস্য হতে  আগ্রহী চট্রগ্রামস্হ টেকনাফের অধিবাসী পেশাজীবি বৃন্দ যথাযত নিয়ম অনুযায়ী সদস্য পদ গ্রহণ করতে পারবেন।

আগ্রহী ব্যক্তিগণ আহব্বায়ক,সদস্য সচিব,অর্থ সম্পাদ ও প্রচার ও প্রকাশনা সম্পাদকের সাথে যোগাযোগ করতে বিশেষ ভাবে অনুরোধ করা হইল।।

★শরীফ গফফারী★
কার্য্যনির্বাহী
সদস্য।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.