টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফ মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতিকালেপুলিশের হাতে দালালসহ ৬ জন আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ৫ জানুয়ারি, ২০১৩
  • ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

এটি এন ফায়সাল,টেকনাফ…
টেকনাফ সমুদ্র সৈকত উপকূলীয় এলাকা দিয়ে সাগরপথে অবৈধ পথে মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতিকালে ১দালালসহ ৬ জনকে আটক করেছে থানা পুলিশ। তবে ১ মেম্বারের জিম্মায় ৫যাত্রীকে ছেড়ে দেওয়া হয়েছে।
সূত্র জানা যায়-৫ জানুয়ারী ভোররাত ১ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার আল মনছুর হ্যাচারীর পূর্ব পার্শ্বে ঝাউবাগান সমুদ্র সৈকত এলাকায় দিয়ে সাগরপথে অবৈধপথে মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতিকালে কিছু দালাল ও যাত্রী জড়ো হয়। এখবরে টেকনাফ মডেল থানার এসআই হারুন ও এস আই আওয়াল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে তাজুর মুল্লুক দালালসহ ৬ জনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে, দালাল টেকনাফ পশ্চিম গোদারবিল এলাকার আহমদ ফকিরের পুত্র তাজুর মুল্লুক (৩৫)। এসময় দালালের সাথে মালয়েশিয়াগামী যাত্রী উখিয়া উপজেলার মকবুল আহমদের পুত্র আবুল কাশেম (৪২), আলী আহমদের পুত্র ছৈয়দ আলম (৩৪), হাবিব উল্লাহর পুত্র নুরুল হক (২৪), হাজী আবুল মনজুরের পুত্র ছৈয়দুল ইসলাম (২২) ও তার ভাই আবুল কালাম (২৬)কে আটক করে । তবে আটক কৃত ৫ জন যাত্রীকে তাদের এলাকার ইউপি সদস্যের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে । এঘটনায় টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিন ডেইল পাড়ার ছৈয়দ আলম মাঝি প্রকাশ বর্মাইয়া ছৈয়দ আলম মাঝি ও রোশন আলীর ছেলে অলি হোসন মাঝিকে পলাতক আসামী করা মামলা রুজু করা হয়েছে। উলেখ্য যে এর আগেও ছৈয়দ আলম মাঝির বিরুদ্বে মানব পাচারের মামলা রয়েছে ।
টেকনাফ মডেল থানার অফিচার্জ ইনচার্জ মোঃ ফরহাদ জানান, অবৈধভাবে মালয়েশিয়া মানব পাচারের কালে আটক ব্যক্তিসহ পলাতক ২ দালালকে আসামী করে মামলা রুজু করা হয়েছে।  ##############################

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT