হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদমাদক

টেকনাফ পল্লান পাড়ার সেলিম র‍্যাবের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে নিহত

২ লাখ ইয়াবাসহ আটক স্ত্রী কারাগারে,পলাতক স্বামী র‌্যাবের সঙ্গে গুলাগুলিতে নিহত

টেকনাফ নিউজ ডেস্ক::
টেকনাফে র‍্যাবের সাথে কথিত‘বন্দুকযুদ্ধে’ সলিম উল্লাহ (৩৬) নামের এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে।
বুধবার (৩জুলাই) মধ্যরাতে রাতে উপজেলা বাহারছড়া ইউপির উত্তর শীলখালি মেরিন ড্রাইভ রোডের পার্শ্বে ঝাউবাগান এলাকায় এ ঘটনাটি ঘটে।
নিহত সলিম টেকনাফ সদর ইউপির নতুন পল্লান পাড়ার নজির আহম্মদের পুত্র। এসময় অস্ত্র ও গুলি এবং বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার হয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনায় র‍্যাবের ২ জন সদস্যও আহত হয়েছে।

র‍্যাবের মিডিয়া উইং জানিয়েছে, বুধবার দিবাগত রাত আড়াইটায় র‍্যাব ১৫ এর টেকনাফ ক্যাম্পের একটি দল ঐ এলাকায় ইয়াবা উদ্ধার অভিযানে গেলে র‍্যাবকে লক্ষ করে গুলি ছুড়ে মাদক ব্যবসারীরা। এসময় আত্মরক্ষার্থে র‍্যাবও গুলি চালালে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থাল থেকে ২ টিএলজি, ১০ হাজার ইয়াবা, ৩ রাউন্ড তাজা কার্তুজ, ৭টি খালি খোসাসহ গুলিবিদ্ধ অবস্থায় সলিম উল্লাহকে উদ্ধার করা হয়। নিহত সলিম উল্লাহ চাঞ্চল্যকর দুই লক্ষ ইয়াবা মামলার পলাতক প্রধান আসামী। মরদেহ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য- গত ২৭ এপ্রিল মধ্যরাতে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় নিহত ছলিম উল্লাহর বাড়িতে অভিযান চালিয়ে ২ লাখ পিস ইয়াবাসহ তার স্ত্রী সাবেকুন নাহারকে আটক করে । সে বর্তমানে এখন কারাগারে আছেন।এরপর থেকে স্বামী সমিমুল্লাহ পলাতক রয়েছেন।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.