হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদবিনোদনবিশেষ সংবাদ

টেকনাফ নোহা মাইক্রো মালিক সমিতির নব নির্বাচিত কমিটির সাথে আলো শপিং ব্যবসায়ী পর্ষদের সৌজন্য স্বাক্ষাত

এম আমান উল্লাহ আমান:: টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির নব নির্বাচিতদের সাথে আলো শপিং কমপ্লেক্স ব্যবসায়ী পর্ষদের সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ সেপ্টেম্বর বিকালে আলো শপিং কমপ্লেক্স ব্যবসায়ী পর্ষদের সভাপতি সাইফুল ইসলাম সাইফীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির বর্তমান সভাপতি আলহাজ্ব জিয়াবুল হোসেন,

বিশেষ অতিথি টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির নব নির্বাচিত সভাপতি এম হামজালাল, সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিক, সহ সভাপতি ছৈয়দ আহমদ, কোষাধ্যক্ষ হেলাল উদ্দিন, সদস্য সাজেদুল করিম মার্কিন, নুরুল ইসলাম, জাহেদ হোসেন পুতু, জাফর আলম, নুরুল ইসলাম বাবুল উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির বর্তমান সভাপতি আলহাজ্ব জিয়াবুল হোসেন নোয়া চালকদের উদ্যোশ্যে বলেন- গরীব , অসহায় রোগী বহন ও দূর্ঘটনায় আহত মানুষের সেবা করবেন, চোখের সামনে এরকম দেখলে কোন দিন টাকার অজুহাতে এড়িয়ে যাবেন্না।
সভাপতি এম হামজালাল নব নির্বাচিতদের উদ্যোশ্যে বলেন টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির জন্য একটি পার্কিং স্থাপনে জোর চেষ্ঠা করব, হিসাব- নিকাশের স্বচ্ছতায় একটি অডিট কমিটি দিয়ে প্রতি মাসে হিসাব সম্পাদন করব, কোন নোয়া গাড়ী মাদক বহনে ব্যবহার হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো বলেন ককসবাজরে যেন টেকনাফ উপজেলার নোয়া গাড়ী রিকুজিসন করতে না পারে সে ব্যপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সহযোগিতা কামনা করব।
কমিউনিকেশন ভিলেজ এর সত্বাধিকারী আলহাজ্ব মোহাম্মদ আলী ও এম আমান উল্লাহ আমানসহ আলো শপিং ব্যবসায়ী পর্ষদের সাধারণ সম্পাদক মোঃ ফারুক জামসেদ, রমজান আলী , জিয়াউর রহমান ও অন্যান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.