টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

সেনাদের দোসর সু চি!

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ১১ নভেম্বর, ২০১২
  • ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মিয়ানমারের গণতন্ত্রপন্থী নেত্রী অং সান সু চি দেশটির বেসামরিক সরকারের মদদদাতা সেনা কর্তৃপক্ষের সঙ্গে সখ্য গড়ে তুলেছেন বলে অভিযোগ করেছে একটি বিরোধী দল। আজ সোমবার বার্তা সংস্থা পিটিআই প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।
মিয়ানমারের পার্লামেন্টারি ডেমোক্রেসি পার্টির (পিডিপি-বার্মা) চেয়ারম্যান বো অং দিন অভিযোগ করে বলেন, ‘অং সান সু চি ঠিক উল্টো দিকে ঘুরে দাঁড়িয়েছেন। তিনি এখন সামরিক কর্তৃপক্ষের দোসর, সহযোগী ও মুখপাত্র। তাঁকে গণতান্ত্রিক আন্দোলনের প্রতীক বা বিরোধীদলীয় নেত্রী বলা ঠিক নয়।’
এর পরিপ্রেক্ষিতে মিয়ানমারে গণতান্ত্রিক সরকার নির্বাচিত হওয়ার আগ পর্যন্ত দেশটিতে বিনিয়োগ না করার জন্য আন্তর্জাতিক বিনিয়োগকারীদের প্রতি আহ্বান জানিয়েছে পিডিপি-বার্মা।
দলটির চেয়ারম্যান বিশ্বের বিনিয়োগকারীদের উদ্দেশে বলেন, মিয়ানমারে সত্যিকারের গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার আগে তাদের বিনিয়োগ করা উচিত হবে না।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

One response to “সেনাদের দোসর সু চি!”

  1. rohim says:

    amar jana mute ibrahim sontrasi,tar birodde tanay ageo mamla hoaese,tar baba to jamat neta.sedi teknafe ki gotese amra nij cokke dekici.R afnar lika pore afnake tu sanbadik mone hosse na,mone hosse mosto big dalal. Rajakarer sele b s l neta!!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT