হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফধর্ম ও দর্শনপ্রচ্ছদ

টেকনাফ জামিয়ার ২দিন ব্যাপী ৭৪ তম বার্ষিক সভা ৩০-৩১ জানুয়ারী

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফের অন্যতম ঐতিহ্যবাহী প্রাচীণতম দ্বীনি শিক্ষা প্রতিষ্টান আল-জামিয়া আল-ইসলামিয়ার ২দিন ব্যাপী ৭৪ তম বার্ষিক সভা ৩০-৩১ জানুয়ারী ২০১৮ ইংরেজী মোতাবেক ১২-১৩ জুমাদাল উলা ১৪৩৯ হিজরী, ১৭-১৮ মাঘ ১৪২৪ বাংলা রোজ মঙ্গলবার ও বুধবার পুর্ব নির্ধারিত স্থানে অনুষ্টিত হবে বলে জানা গেছে। বার্ষিক সভার ২য় দিন হেফজ বিভাগের পবিত্র কুরআন হেফজ সমাপ্তকারী ‘হাফেজ’ গণকে আনুষ্টানিকভাবে দস্তারবন্দী বা পাগড়ী পরিয়ে দেয়া হবে।
জামিয়ার প্রধান পরিচালক কক্সবাজার ইসলামিক রিসার্চ সেন্টারের প্রতিষ্টাতা পরিচালক বড়ডেইল ও জাদিমুরা মাদ্রাসাসহ বিভিন্ন দ্বীনি শিক্ষা প্রতিষ্টানের পরিচালক একাধিক গ্রন্থ প্রণেতা আর্ন্তজাতিক পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিত্ব দৈনিক সাগরদেশ ও মাসিক আল-আবরার পত্রিকার প্রধান সম্পাদক আল্লামা মুফতী আলহাজ্ব কিফায়তুল্লাহ শফীক্ব (০১৮১৭০০৯৩৮৩, ০১৮৬৮৫১৫১৫১) উক্ত তথ্য নিশ্চিত করে জানান এবারের বার্ষিক সভার প্রথম দিন মঙ্গলবার ৩০ জানুয়ারী তকরীর পেশ করবেন মুর্শিদুচ্ছুন্নাহ শাহ মুফতী হাফেজ আরশাদ রহমানী (ঢাকা), জাতীয় বক্তা আল্লামা আবদুল বাছেত খান সিরাজী (সিরাজগঞ্জ)।
সমাপণী দিন বুধবার ৩১ জানুয়ারী শায়খুল হাদীস আল্লামা আবদুল হালিম বুখারী (পটিয়া), বর্তমান সময়ের সর্বাধিক জনপ্রিয় বক্তা আল্লামা হাফিজুর রহমান সিদ্দিক (কুয়াকাটা) প্রমুখ কুরআন ও হাদীসের আলোকে গুরুত্বপুর্ণ তকরীর পেশ করবেন। ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্টানের মহতী মাহফিলের সার্বিক সফলতা ও সার্থকতার জন্য তিনি সকল মহলের আন্তরিক দু’য়া কামনা করেছেন। ##

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.