হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফধর্ম ও দর্শনপ্রচ্ছদবিশেষ সংবাদ

টেকনাফ আসছেন বায়তুল মুকাদ্দাসের খতিব ও আল্লামা আহমদ শফি

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … মুসলমানদের প্রথম ক্বিবলা মসজিদে আল আকসা (বায়তুল মুকাদ্দাস), ফিলিস্তিন এর পেশ ইমাম শেখ আলী ওমর ইয়াকুব আল আব্বাসী টেকনাফে আসছেন। তিনি ২৬ ও ২৭ জানুয়ারী টেকনাফ উপজেলার সাবরাং দারুল উলূম বড় মাদরাসা ও এতিমখানার ২দিন ব্যাপী বার্ষিক সভায় যোগদান করবেন বলে জানা গেছে। তবে তিনি ২দিনের মধ্যে কোন দিন উপস্থিত থাকবেন তা জানা যায়নি। বর্তমানে পুরো দমে প্রস্ততি চলছে।
সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, ২ দিন ব্যাপী উক্ত সভায় হাটহাজারী জামেয়া দারুল উলূম মুঈনূল ইসলাম মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদিস আমীরে ইসলাম উস্তাজুল আসাতেজা আল্লামা শাহ আহমদ শফি, আল্লামা জুনাইদ আল হাবিব, মুফতী আজিজুল হক আল মাদানী, আল ফালাহ সেন্টার ইউকে’র চেয়ারম্যান মাওলানা ফরিদ আহমদ খান, লন্ডনের শেখ ছালেহ আহমদ হামিদী, ঢাকার মাওলানা ইসমাইল খাঁন সিরাজী. মাওঃ মুজিবুর রহমান যুক্তিবাদী, চট্রগ্রামের মাওঃ মাহমুদুল হাছান ফতেহপূরীসহ দেশের বিখ্যাত ওলামায়ে কেরামগণ উপস্থিত থাকবেন।
মাদরাসার মুহতামিম মাওঃ মূফতী নূর আহমদ জানান প্রতি বছরের ন্যায় এবছরও মাদরাসার ২দিন ব্যাপী বার্ষিক সভার আয়োজন করা হয়েছে। এতে বায়তুল মুকাদ্দাসের খতিবসহ দেশের বিখ্যাত ওলামা-মশায়েখগণকে গুরুত্বের সাথে দাওয়াত করা হয়েছে। ##

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.