টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মুসলিমদের অধিকার রয়েছে ফরাসিদের শাস্তি দেওয়ার : মাহাথির হ্নীলায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল রাসূল বিদ্ধেশী ফ্রান্সের সকল পন্য বয়কট করে নবীপ্রেম প্রকাশ করুন কোভিড-১৯: বিশ্বে একদিনে ৫ লাখের বেশি রোগী শনাক্ত রোহিঙ্গা প্রশ্নে ‘বন্ধু দেশগুলোর’ ভূমিকায় হতাশা পররাষ্ট্রমন্ত্রীর নারীর হিজাব ও পুরুষের টাকনুর উপরে কাপড় পরার নির্দেশনা শাহপরীরদ্বীপের আমান উল্লাহ রোহিঙ্গা ক্যাম্প থেকে আটক হোয়াইক্যং চেকপোস্টে ৫৬ ভরি স্বর্ণসহ পাচারকারী আটক টেকনাফে সওতুল হেরার আয়োজনে ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত নকল ও অবৈধ মোবাইল হ্যান্ডসেটে বন্ধ থাকবে সিম

টেকনাফে ৬ দোকান গুঁড়িয়ে দিয়েছে জবর-দখলকারীরা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১২
  • ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

শামসুল আলম শারেক,…টেকনাফ সদর ইউনিয়নস্থ বড় হাবির পাড়া ষ্টেশনে ৫ বছর আগে নির্মিত জাহির আহমদের মালিকানাধীন মার্কেটের ৬ দোকান লুটপাটের পর গুঁড়িয়ে দিয়েছে জবর-দখলকারীরা। এ নিয়ে দোকানের মালিক থানায় অভিযোগ করলেও প্রতিপক্ষ প্রভাবশালী হওয়ায় আপোষ-মিমাংসার নামে সময় ক্ষেপন করে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও সরেজিমন পরিদর্শনে গিয়ে জানা যায়, গত শুক্রবার সকাল ৯টার দিকে মৌলভী পাড়া এলাকার মৃত আমীর হামজার দু’পুত্র ফজল আহমদ ও আলী আহমদ তাদের ৪ পুত্র আবদুল করিম, আবদুর রাজ্জাক, আবদুর রহমান, একরামসহ এলাকার ৩০/৪০ জনের একদল সন্ত্রাসী দা, কিরিচ, লাঠি ও অস্ত্রশস্ত্র নিয়ে বড় হাবির পাড়া ষ্টেশনে এসে মৃত আলী আহমদের পুত্র জহির আহমদের মালিকানাধীন মার্কেটের মালামাল বেচা-বিক্রি অবস্থায় হামলা চালিয়ে লুটপাটের পর দোকানগুলো গুঁড়িয়ে দিয়ে ওই মার্কেট জবর-দখল করতে ভাড়াটিয়াদের দ্বারা পাহারা বসিয়েছে।

এ ব্যাপারে মার্কেটের মালিক জাহির আহমদ থানায় অভিযোগ দায়ের করলে টেকনাফ থানার ওসি (তদন্ত) স্বপন কুমার মজুমদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে গুঁড়িয়ে দেয়া দোকান দেখতে পায়।

এদিকে দোকান গুঁড়িয়ে দেয়ার অভিযোগের প্রেক্ষিতে মামলার প্রক্রিয়া চলাকালীন বিষয়টি স্থানীয় এমপি আবদুর রহমান বদি অবগত হলে উভয় পক্ষকে মামলা-হামলায় না গিয়ে সমঝোতার মাধ্যমে মিমাংসা করার জন্য অনুরোধ জানায়। এ প্রেক্ষিতে এ পর্যন্ত ৪ দফায় সমঝোতা বৈঠকে বাদী পক্ষ উপস্থিত থাকলেও বিবাদী পক্ষগণ একবারও উপস্থিত হননি। এ নিয়ে এলাকায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের অংশঙ্কা করছেন এলাকাবাসী।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT