হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদসীমান্ত

টেকনাফে ৩৭ কোটি টাকা মুল্যের ইয়াবা, মাদক ও চোরাইপণ্য আটক

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ …টেকনাফ-২ বিজিবি ৩৭ কোটি ৪ লক্ষ ৯১ হাজার ৬৩০ টাকা মূল্যমানের ইয়াবা, বিভিন্ন মাদকদ্রব্য ও অন্যান্য মালামাল আটক করেছে বলে জানা গেছে। জানুয়ারী এক মাসেই মোট মামলা হয়েছে ৯১টি। এসব মামলায় ২৩ জন আসামী আটক করা হয়েছে। অজ্ঞাতনামা পলাতক আসামী ১ জন। আটককৃত পণ্যের মধ্যে শীর্ষে রয়েছে ইয়াবা। জানুয়ারী মাসে উদ্ধারকৃত ১২ লক্ষ ২৬ হাজার ৪৩০ পিস ইয়াবার মধ্যে ৮৯ হাজার ৬২৩ পিস মালিকসহ এবং ১১ লক্ষ ৩৬ হাজার ৮০৭ পিস মালিকবিহীন। জব্দকৃত ইয়াবার মুল্য ৩৬ কোটি ৭৯ লক্ষ ২৯ হাজার টাকা।
টেকনাফ-২ বিজিবির পরিচালক অধিনায়ক লেঃ কর্ণেল এসএম আরিফুল ইসলাম জানান ‘টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ বিওপি ও ক্যাম্প সমূহ হতে ১ জানুয়ারি হতে ৩১ জানুয়ারি পর্যন্ত বিভিন্ন সময়ে টহল পরিচালনার মাধ্যমে সর্বমোট ৩৭ কোটি ৪ লক্ষ ৯১ হাজার ৬৩০ টাকা মূল্যমানের ইয়াবা, বিভিন্ন মাদকদ্রব্য ও অন্যান্য মালামাল আটক করে। তম্মধ্যে ১২ লক্ষ ২৬ হাজার ৪৩০ পিস ইয়াবার মধ্যে ৮৯ হাজার ৬২৩ পিস মালিকসহ এবং ১১ লক্ষ ৩৬ হাজার ৮০৭ পিস মালিকবিহীন। জব্দকৃত ইয়াবার মুল্য ৩৬ কোটি ৭৯ লক্ষ ২৯ হাজার টাকা। ইয়াবার ৫৭টি মামলায় ২০ জন আসামী ধৃত এবং ১ জন অজ্ঞাতনামা আসামী পলাতক রয়েছে।
একই মাসে ২টি মামলায় ৭৫ হাজার টাকা মুল্যের ২৫০ লিটার চোলাই মদ, ৫টি মামলায় ৪ লক্ষ ৮২ হাজার টাকা মুল্যের ১ হাজার ৯২৮ ক্যান বিয়ার, ২টি মামলায় ১ লক্ষ ১৮ হাজার ৫০০ টাকা মুল্যের ৭৯ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। এসব মাদক উদ্ধারে কোন আসামী আটক হয়নি।
তাছাড়া ২৫টি মামলায় ১৮ লক্ষ ৮৭ হাজার ১৩০ টাকা মুল্যের বিভিন্ন প্রকারের চোরাই পণ্য আটক করা হয়েছে। এসব মামলায় ৩ জন আসামীকে আটক করা হয়েছে। কোন পলাতক আসামী নেই’। ##

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.