টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
২৩ জন রোহিঙ্গা ও টেকনাফের ৬ জনসহ ১৭ মে জেলায় ১১০ জন করোনা রোগী শনাক্ত কোয়ারেন্টাইনে তরুণীকে ধর্ষণ : সেই এএসআই বরখাস্ত ফিলিস্তিনে মানবাধিকার লঙ্ঘন চোখে পড়েনি হিউম্যান রাইটস ওয়াচের’ সচিবালয়ে পাঁচ ঘণ্টা আটকে রাখল প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে সাবরাংয়ের জাফর ও রফিক ইয়াবাসহ গ্রেপ্তার বাড়ছে তাপমাত্রা সঙ্গে দাবদাহ ও অস্বস্তি: থাকবে ৫ দিন টেকনাফে শাহজাহান চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়,ইউনিটে ইউনিটে খালেদা জিয়ার জন্য দোয়া কওমি মাদ্রাসায় সব ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ রাখার নির্দেশ লকডাউনে ব্যাংকিং কার্যক্রম চলবে যেভাবে টেকনাফে শাহজাহান চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়, ইউনিটে ইউনিটে খালেদা জিয়ার জন্য দোয়া

টেকনাফে ১১হাজার ইয়াবাসহ ১যুবক আটক -পলাতক আসামী নিয়ে পক্ষপাতের অভিযোগ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২ ডিসেম্বর, ২০১২
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ জাহাঙ্গীর আলম,টেকনাফ (টেকনাফ নিউজ ডটকম)-
টেকনাফের ৪২বিজিবি জওয়ানেরা নাফনদীতে অভিযান চালিয়ে প্রায়১১হাজার ইয়াবাসহ ১যুবককে আটক করেছে। আটক যুবককে সংশি¬ষ্ট ধারায় মামলা দায়ের করে থানায় সোর্পদ করা হলেও অপর ১জনকে পলাতক আসামী করায় পক্ষপাতের অভিযোগ তুলেছেন।
সুত্র জানায়-২ডিসেম্বর সকাল ৯টারদিকে টেকনাফ ৪২বিজিবির হ্নীলা বিওপি ক্যাম্পের জওয়ানেরা লেদা-আলীখালী সংলগ্ন নাফনদী হতে নৌকাযোগে বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ করানোর সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১,৬৫৮পিস ইয়াবাসহ দক্ষিণ-পূর্ব লেদা এলাকার মোঃ কোব্বাস আলীর পুত্র মোঃ শফিক (২২) কে আটক করে। যার মূল্য-৩৪ লক্ষ ৯৭ হাজার ৪শ টাকা মাত্র। এ মামলায় পলাতক আসামী হিসেবে পশ্চিম লেদা এলাকার মৃত আবুল কাশেমের পুত্র নুরুল হুদাকে পলাতক আসামী করা হয়েছে।
এ মামলায় পলাতক আসামী করাকে কেন্দ্র করে বিজিবির বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ এনেছেন মৃত আলহাজ্ব আবুল কাশেমের পুত্র নুরুল হুদা। তিনি বিজিবির বিরুদ্ধে অভিযোগ করে বলেন- স্থানীয় মহিলা মেম্বার মর্জিনা আক্তারের স্বামী আবছার কামালের সাথে দীর্ঘদিনের বিরোধের জেরধরে সংঘর্ষের ঘটনায় লেদা বিজিবি তাদের পক্ষাবলম্বন করে।এক পর্যায়ে তৎকালীন কোম্পানী কমান্ডার হোছাইন যেকোন মামলায় আমার পরিবারের যে কারো বিরুদ্ধে আসামী করার হুমকি দেয়। গতকাল এই হুমকির বহিঃপ্রকাশ ঘটে। আটক যুবক জাফর মেম্বার গ্র“পের সদস্য এবং উক্ত মাল কার কেউ জানে না। এছাড়া আটক যুবক জন সম্মুখে এ মাল কার জানে না বলে জানালেও ব্যাটেলিয়ন সদরে যাওয়ার পর পরই অধিনায়কের সাথে যোগ-সাজশ করে উক্ত মহিলা মেম্বার শত্র“তা হাসিলের জন্য আমাকে পলাতক আসামী করে। সীমান্ত রক্ষী বিজিবি যদি এভাবে এলাকার গ্র“পিংয়ে জড়িয়ে পড়ে তাহলে আমাদের স্থান কোথায়। অপরদিকে ৪২বিজিবির উপাধিনায়ক মেজর শফিকুর রহমান বলেন- যতই পক্ষপাতিত্বের অভিযোগ আনা হোক না কেন ধৃত যুবকের স্বীকারোক্তি মতে তাকে আসামী করা হয়েছে এবং সে প্রকৃত ইয়াবা গডফাদার ।
এ ষড়যন্ত্রের ফাঁদে পা দেওয়া প্রশাসনের বিরুদ্ধে তদন্ত স্বাপেক্ষে পদক্ষেপ গ্রহনের জন্য উধ্বর্তন কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগীরা।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT