টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে সাংবাদিক পটলের উপর সন্ত্রাসী হামলা,আটক-২..সাংবাদিক মহলের নিন্দা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ৮ আগস্ট, ২০১২
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মমতাজুল ইসলাম মনু, টেকনাফে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন জাতীয় দৈনিক ভোরের ডাক ও আজকের দেশবিদেশের প্রতিনিধি রমজান উদ্দিন পটল। তাঁকে আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ২ জনকে আটক করেছে। এ ঘটনায় টেকনাফ সাংবাদিক কল্যাণ সমিতিসহ কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা হামলার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।জানা যায়, ৮ আগষ্ট বিকাল সাড়ে ৫টার দিকে সাংবাদিক রমজান উদ্দিন পটল হ্নীলা থেকে নিয়মিত কাজের অংশ হিসেবে সিএনজিযোগে হোয়াইক্যং উনচিপ্রাংস্থ নিজ বাসায় ইফতার করতে যাওয়ার পথে খারাংখালী ষ্টেশনে পৌঁছলে পূর্ব থেকে উৎপেতে থাকা নাছর পাড়া এলাকার মুফিজুল আলম, আবুল কালাম, আবদুল মান্নান, মনু মিয়াসহ ২০/২৫ জনের একদল সন্ত্রাসী সিএনজি গাড়ীর গতিরোধ করে সাংবাদিক পটলকে গাড়ী থেকে জোরপূর্বক নামিয়ে প্রাণনাশের উদ্দেশ্যে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে তাকে বেধড়ক মারধর করে নগদ টাকা, ক্যামরা, আইডি কার্ড ও হ্যান্ড ব্যাগসহ মূল্যবান জিনিষপত্র ছিনিয়ে নেয়। ঘটনার খবর পেয়ে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর একদল পুলিশ ঘটনাস্থলে এসে জনতার সহায়তায় গুরুতর আহত অবস্থায় সাংবাদিক পটলকে উদ্ধার করে। এ সময় পুলিশ ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি। তবে জড়িত সন্দেহে ২ জনকে আটক করে ফাঁড়ীতে নিয়ে যাওয়ার সময় সাংবাদিক পটলের সাথে পুলিশের গাড়ীর দূরত্ব হলে সন্ত্রাসীরা পটলের উপর ফের হামলা চালায়। তার শোরচিৎকারে পুলিশ পূনরায় এসে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই বখতিয়ার প্রকাশ্য দিবালোকে একজন সংবাদকর্মীর উপর এহেন অনভিপ্রেত হামলার জন্য দুঃখ প্রকাশ করে বলেন, অবিলম্বে যে কোন মূল্যে সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

সাংবাদিক সমিতির নিন্দাঃ

সাংবাদিক রমজান উদ্দিন পটলের উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন টেকনাফ সাংবাদিক কল্যাণ সমিতির আহবায়ক মমতাজুল ইসলাম মনু, সদস্য হাফেজ মুহাম্মদ কাশেম, মুহাম্মদ তাহের নঈম, ফদিুল মোস্তাফা খান, গোলাম আযম খান, কামরুল ইসলাম মিণ্ঠু, সাইফুল ইসলাম সাইফী, হুমায়ূন রশিদ, জিয়াউর রহমান জিয়া, শামসুল আলম শারেক, মুহাম্মদ ছলাহ্ উদ্দিন, জসিম উদ্দিন টিপু, ছৈয়দ আলম, তারেক রহমান রাসেল, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, এটিএন ফায়সাল, হেলাল উদ্দিন, নূরতাজুল মোস্তফা শাহীন শাহ, আমান উল্লাহ আমান, আমিনুল ইসলাম, মুহাম্মদ শহীদুল্লাহ কায়সার, সাদ্দাম হোসাইন, আল-মাসুদ, হকার মোহাম্মদ ইউছুপ প্রমূখ। বিবৃতিতে নেতৃবৃন্দ সাংবাদিক রমজান উদ্দিন পটলের উপর হামলায় জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

##################

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT