টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে সহকারী শিক্ষককে জুতা পেটা করল প্রধান শিক্ষক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১২
  • ২৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা প্রকাশ্য দিবালোকে একই স্কুলের শিক্ষককে জুতা-পেটা করলেন। গতকাল বুধবার দুপুর ২ টায় টেকনাফ পরিষদের সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। টেকনাফ উপজেলা পরিষদ সংলগ্ন উপজেলা পরিষদের দোঁড়গোড়ায় অবস্থিত টেকনাফ এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষা কেন্দ্রের হল সচিব ও প্রধান শিক্ষিকা শিউলী রাণী চৌধুরী পরীক্ষা শেষে উপজেলা পরিষদের সামনে একই স্কুলের সিনিয়র শিক্ষক লক্ষ্মীপদ দাশকে প্রকাশ্য দিবালোকে জুতাপেটা করেছেন। স্কুল পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য ও সেন্টমার্টিন ইউপি পরিষদের মেম্বার আমির হোছন ও সাবরাং হাই স্কুলের প্রধান শিক্ষক মফিজুদৌলাহর সামনে জুতা-পেটা করেছেন। ঘটনাটি গতকাল টেকনাফে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছিল।
জানা যায়, টেকনাফ এজাহার বালিকা উচ্চ বিদ্যালয় জেএসসি পরীক্ষা কেন্দ্রের হল সুপার সাবরাং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুদৌলাহ ও এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও হল সচিব শিউলী চৌধুরী গতকাল বুধবার পরীক্ষার্থী ছিল ৩১৮ জন, সে অনুপাতে প্রশ্নপত্র নেওয়ার কথা থাকলেও হল সচিব এর অতিরিক্ত নেওয়ার কথা থাকলেও হল সচিব এর অতিরিক্ত ২/৩ কপি প্রশ্নপত্র বেশী নেওয়াকে কেন্দ্র করে তারা দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয় বলে জানান হল সুপার মফিজুদৌলাহ্ । অপরদিকে, হল সচিব, এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিউলী রাণী চৌধুরী বলেন, আমার স্কুলের সিনিয়র শিক্ষক লক্ষ্মী বাবু একজন বাজে শিক্ষক, সবসময় আজেবাজে কথা বলে আমার মেজাজ খারাপ করে দিয়েছে। তাকে কোন প্রকারেই থামানো যাচ্ছে না বিধায় আমি জুতা উঁচিয়ে ভয় দেখিয়েছি। অন্যদিকে লক্ষ্মী বাবু বলেন, হল সচিব আমার স্কুলের প্রধান শিক্ষিকা পরীক্ষা চলাকালীন সময়ে তারই ভাড়া করা শিক্ষার্থীদেরকে তার মনোনিত শিক্ষক দিয়ে প্রশ্নপত্রের উত্তর বলে দেওয়ার চেষ্টা করলে আমি বাঁধা প্রদান করি। এ ঘটনা নিয়ে সে আমাকে জুতা-পেটা করে।
আমি এ ঘটনা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী অফিসার ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি টেকনাফ পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলামকে অবহিত করেছি। এ ব্যাপারে একজন মহিলা শিক্ষিকা পুরুষ শিক্ষকে প্রকাশ্য দিবালোকে জুতা-পেটা করায় শিক্ষক সমাজ ক্ষোভে পেটে পড়েছে। তারা প্রকাশ্যে এ জঘন্য ঘটনার জন্য শিউলী রাণী চৌধুরীর শাস্তি দাবী করেন। অন্যথায় তারা শিউলী রাণীর বিরুদ্ধে আন্দোলনে যাবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

২ responses to “টেকনাফে সহকারী শিক্ষককে জুতা পেটা করল প্রধান শিক্ষক”

  1. alam mahmud says:

    Women can! narira o pare! Jemon paracha- MP
    Badi! No problem ! Do this type of job
    infouture again again; Badi will help and
    shelter you miss Head mistress.

  2. saiful says:

    ei stupid teacer k fata juta dye feta osit.ekta teacher arekta teacher k fitate par !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT