টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে লুটটো শো-রুম উদ্বোধন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০
  • ১০৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

এম আমান উল্লাহ আমান,টেকনাফ:: সীমান্ত শহর টেকনাফে উন্নত মানের জুতো-সেন্ডেলের ব্রান্ড লুটটো শো-রুম শুভ উদ্বোধন হয়েছে । ২৪ফেব্রুয়ারী সোমবার বিকালে টেকনাফ উপজেলার অন্যতম শপিং মল পৌসভার প্রাণকেন্দ্রে অবস্থিত শহীদ আলী উল্লাহ আলো শপিং কমপ্লেক্সে উক্ত শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম।

এতে বিশেষ অতিথি ছিলেন আলো গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল্লাহ ও আলো শপিং ব্যবসায়ী পর্ষদের সভাপতি মাওলানা সাইফুল ইসলাম সাইফী,সাধারণ সম্পাদক মোঃফারুক জামশেদ, লুটটো শো-রুমের প্রোপাইটর মোহাম্মদ হোসাইন, এম আই ইসমাঈল,নেজাম উদ্দিনসহ অনেকে।

প্রধান অতিথি নুরুল আলম চেয়ারম্যান বলেন, লুটটো খুবই আরামদায়ক একটি ব্রান্ড। আমি পুর্ব থেকেই এ ব্রান্ডের জুতো -সেন্ডেল ব্যবহার করে আসছি। টেকনাফ পৌরসভার প্রাণকেন্দ্র আলো শপিং কমপ্লেক্সে এ ব্রান্ডের শো-রুম উদ্বোধন হওয়ায় আমি আনন্দিত।

শো-রুমের প্রোপাইটর মোহাম্মাম হোসাইন বলেন, উদ্বোধন থেকে তিন দিন পর্যন্ত সকল পন্যের উপর ১০% মূল্য ছাড় রয়েছে। ইনশাআল্লাহ উন্নত মানের জুতো -সেন্ডেলের সমাহার নিয়ে গ্রাহকের চাহিদা সম্পন্ন পন্য সেবা প্রদান করে যাব।

উক্ত শো-রুম শুভ উদ্বোধন অনুষ্টানে মোনাজাত পরিচালনা করেন আলো শপিং জামে মসজিদের খতিব হাফেজ মোহাম্মদ তাহের।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT