টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফে ৪ প্রতিষ্ঠানকে অর্থদন্ড টেকনাফ হাসপাতালে ‘মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ার প্রশিক্ষণ’ বান্দরবানে রোহিঙ্গা ‘ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে’ নিহত রামুতে পাহাড় ধসে ২ জনের মৃত্যু দেশের ১০ অঞ্চলে আজ ঝড়বৃষ্টি হতে পারে মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না: গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা যুক্তরাষ্ট্রের উদ্যোগে রোহিঙ্গা বিষয়ক বৈঠক বৃহস্পতিবার মেজর সিনহা হত্যা মামলা বাতিল চাওয়া আবেদনের শুনানি ১০ নভেম্বর মোবাইল ব্যাংকিংয়ে ক্যাশ আউট চার্জ কমানোর উদ্যোগঃ নগদ’এ ক্যাশ আউট হাজারে ৯.৯৯ টাকায় ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন

টেকনাফে ভুট্টো ও আবছার বাহিনীর হাতে রক্তাক্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জাফর

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ৪ জুলাই, ২০১২
  • ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রির্পোটার, টেকনাফ………টেকনাফ নাজিরপাড়ায় নুরুল হক ভুট্টোর বাহিনীর হাতে জিম্মি হয়ে পড়েছে এলাকার জনসাধারণ। এ বাহিনীর নেতৃত্বে রয়েছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী নুরুল হক ভুট্টোর ভাগিনা নুরুল আবছার। তাদের আঘাতে আহত হয়ে কক্সবাজার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জাফর। অনুসন্ধানে জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়ার এজাহার মিয়ার পুত্র নুরুল হক ভুট্টো দীর্ঘদিন ধরে সশস্ত্র সংঘবদ্ধ দল গঠন করে রোড ডাকাতি, জমি জবর দখল, ছিনতাই, মারধরসহ নানান অপরাধ সংঘঠিত করে আসছে। তার এ অপরাধ কর্মকান্ডে বিশেষ সহযোগী হিসেবে কাজ করছে তার ভাগিনা একই এলাকার নুরুল আলমের পুত্র কুখ্যাত সন্ত্রাসী নুরুল আবছার (১৯)। তার অপকর্মে পুরো এলাকার জনসাধারণ অতিষ্ট হয়ে উঠেছে। তার বিরুদ্ধে ইভটিজিং, ছিনতাই, ছুরিকাঘাত, চুরি-ডাকাতিসহ নানান অভিযোগ রয়েছে। গত মাসখানেক আগে একই এলাকার মোঃ আয়ুবের পুত্র জাহাঙ্গীরকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারাতœকভাবে ছুরিকাঘাত করলে সে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করায়। এছাড়া প্রায় ২৫ দিন আগে টেকনাফ দক্ষিণ জালিয়াপাড়ার পুতুইন্যার পুত্র মোঃ ইসমাইলকে ডেকে নিয়ে শরীরের বিভিন্ন অংগে ছুরিকাঘাত ও মাথায় দায়ের কুপ মেরে মারাতœক আহত করলে সে এখনো মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সর্বশেষ গতকাল ৪ জুলাই চিহ্নিত এ সন্ত্রাসী নুরুল আবছার এক পথচারী মহিলাকে উত্যক্ত করলে একই এলাকার মৃত জলিল আহমদের পুত্র মোঃ জাফর প্রতিবাদ করলে সে অশ্লীল গালিগালাজ করে বাড়িতে গিয়ে কিরিছ এনে মাথার পিছনে এলোপাথারি কুপ দেয় । এতে ঘটনাস্থলে জাফর মাঠিতে লুটে পড়ে এবং তার শোর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে টেকনাফ সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার কক্সবাজার মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। এঘটনায় আহতের পরিবার টেকনাফ থানায় এজাহার দায়ের করেছে।

অভিযোগের প্রেক্ষিতে টেকনাফ থানার ডিউটি অফিসার এসআই জাফর ঘটনাস্থলে অভিযান চালালে অভিযুক্তরা পালিয়ে যায়।

প্রসঙ্গত ঃ নুরুল হক ভুট্টো ও তার ভাগিনা নুরুল আবছার দীর্ঘদিন ধরে নানান অপরাধ সংঘঠিত করলে এলাকার জনপ্রতিনিধিদের কাছে নালিশ করলে জনপ্রতিনিধিরাও হুমকির সম্মুখিন হয়। এছাড়া তাদের বিরুদ্ধে থানায় একাধিকবার অভিযোগ জমা পড়লেও রহস্যজনক ভাবে পার পেয়ে একের পর এক অপরাধ সংঘঠিত করে যাচ্ছে আর এলাকার নিরহ জনসাধারণ তাদের হাতে নির্যাতিত হচ্ছে। কবে এদের কবল থেকে মুিক্ত পাবে এপ্রশ্ন ভুক্তভোগী এলাকাবাসীর।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT