টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
২৩ জন রোহিঙ্গা ও টেকনাফের ৬ জনসহ ১৭ মে জেলায় ১১০ জন করোনা রোগী শনাক্ত কোয়ারেন্টাইনে তরুণীকে ধর্ষণ : সেই এএসআই বরখাস্ত ফিলিস্তিনে মানবাধিকার লঙ্ঘন চোখে পড়েনি হিউম্যান রাইটস ওয়াচের’ সচিবালয়ে পাঁচ ঘণ্টা আটকে রাখল প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে সাবরাংয়ের জাফর ও রফিক ইয়াবাসহ গ্রেপ্তার বাড়ছে তাপমাত্রা সঙ্গে দাবদাহ ও অস্বস্তি: থাকবে ৫ দিন টেকনাফে শাহজাহান চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়,ইউনিটে ইউনিটে খালেদা জিয়ার জন্য দোয়া কওমি মাদ্রাসায় সব ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ রাখার নির্দেশ লকডাউনে ব্যাংকিং কার্যক্রম চলবে যেভাবে টেকনাফে শাহজাহান চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়, ইউনিটে ইউনিটে খালেদা জিয়ার জন্য দোয়া

টেকনাফে বোরকা বাহিনীর আতংক – হ্নীলায় অপহৃত দু’কিশোরের দু’মাস ধরে খোঁজ নেই

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জানুয়ারি, ২০১৩
  • ১৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ ছলাহ্ উদ্দিন, টেকনাফ ॥

টেকনাফের গ্রামীন জনপদে কালো বোরকা পরিহিতা দেখলেই আতংকে পড়ে শিশু-কিশোর শিক্ষার্থীরা। দু’কিশোর শিক্ষার্থী অপহরণের পর সর্বত্রে বোরকা পরা অপহরণকারী দলের আতংক ছড়িয়ে পড়ে। সূত্র জানায়, হ্নীলার পাহাড়ী এলাকা রোজারঘোণা ও মরিচ্যাঘোণা নামক অজপাড়া গাঁ থেকে দু’মাস আগে অজ্ঞাত পাচারকারী কর্তৃক অপহৃত ১৩ বছরের মোঃ শফিক ও ১০ বছরের সাদ্দাম হোসেন নামের দু’কিশোর মাদ্রাসা ছাত্রের এখনো খোঁজ মিলেনি। তাদের দিনমজুর পিতা হাজী নূর আহমদ ও ছৈয়দ হোছনসহ স্বজনরা সম্ভাব্য সকল স্থানে খোঁজা-খোঁজি করে এবং থানায় জিডিসহ (৯৯৩/১২) র‌্যাব-পুলিশের কাছে ধর্না দিয়েও এ পর্যন্ত কোন সুফল পায়নি।
অপহৃতদের সহপাঠী ওসামা ও আসিফ জানায়, গত ২ নবেম্বর শুক্রবার ছুটির দিনে তারা ৪ জন বেড়ানোর উদ্দেশ্যে বাড়ী থেকে ৩ কিলোমিটার দূরের মৌলভীবাজার ষ্টেশনে আসলে দু’জন বোরখা পরিহিতা মহিলা আত্মীয় পরিচয় দিয়ে গাড়ী নিয়ে ঘুরাফেরা করার কথা জানায়। একপর্যায়ে ওসামা ও আসিফকে ১০টাকা দিয়ে পার্শ্ববর্তী দোকানে নাস্তা আনতে পাঠায়। ফিরে এসে তারা অপহৃত শফিক-সাদ্দামসহ দু’মহিলার আর খোঁজ পায়নি।
অপহৃতদের স্বজনরা জানায়, শফিক-সাদ্দাম নিখোঁজের ঠিক একমাস পর সাদ্দাম মোবাইলফোনে জানায় তাদের একটি বাড়ীতে সারাক্ষণ পাহারা দিয়ে এবং ঘুমের ট্যাবলেট খাইয়ে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে। তারা বাড়ী ও এর ঠিকানা কোথায় বলতে পারেনি।
অপহৃতদের পিতা-মাতা ও স্বজনরা তাদের সন্তানদের মুক্তির জন্য সকলের সহযোগিতা কামনা করে প্রয়োজনে ০১৮১৪-৮৬২৮২৩ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করেছেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT