টেকনাফে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

প্রকাশ: ১২ জুলাই, ২০১৯ ১০:৫৬ : অপরাহ্ণ

 

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিল র‌্যালী, আলোচনা সভা ও ক্রেস্ট বিতরণ। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার ১১ জুলাই সকালে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের সভাপতিত্বে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার শ্রুতিপূর্ণ চাকমার সঞ্চালনায় এক সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রবিউল হাসান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ শহীদুল ইসলাম, সহকারী কমিশণার (ভুমি) মোঃ আবুল মনসুর, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোঃ দেলোয়ার হোসেন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মাওঃ আজিজ উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আলমগীর কবির।
অনুষ্টানে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য সেবায় বিশেষ অবদানের জন্য এবারের বিশ্ব জনসংখ্যা দিবসের অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিতদের সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। এবারে শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ হিসাবে সম্মাননা ক্রেস্ট পেয়েছেন বাহারছড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মাওঃ আজিজ উদ্দিন, শ্রেষ্ট এনজিও হিসাবে সুর্যের হাসি নেটওয়ার্ক ও আরটিএমআই, শ্রেষ্ট এফডব্লিউএ রেহেনা বেগম, শ্রেষ্ট পরিদর্শিকা বাহারছড়ার মিতা বড়–য়া, শ্রেষ্ট স্যাকমো ডাঃ আমান উল্লাহ, শ্রেষ্ট এফপিআই মোঃ হাসান, শ্রেষ্ট এফডব্লিউসি বাহারছড়া।
সিনিয়র মেডিকেল অফিসার ডা: এফএম শাহজাহান আলী, মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডা: একেএম হেদায়েতুল ইসলাম, সুর্যের হাসি নেটওয়ার্ক এর ক্লিনিক ম্যানেজার অজয় কুমার চৌধুরী, ডা: রিয়াদ হোসেন, কোয়ালিটি এস্যুরেন্স অফিসার, আরটিএমাই, নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্প এবং বিভাগীয় কর্মী, মহিলা বিষয়ক অফিসের কর্মী, সূর্যের হাসি নেটওয়ার্ক ও আরটিএমাই এর কর্মীবৃন্দ, মিডিয়াকর্মী এসময় উপস্থিত ছিলেন। ##


সর্বশেষ সংবাদ