টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে পুলিশ-বিজিবি ও কোস্টগার্ডের অভিযানে ৩৪ জন মালয়েশিয়াগামী আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ১৭ আগস্ট, ২০১৩
  • ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

DSC09676নুর হাকিম আনোয়ার,টেকনাফ##কক্সবাজারের টেকনাফ থেকে গতকাল শনিবার বিকালে সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার চেষ্টাকালে ৩৪ জনকে আটক করে বিজিবি ও পুলিশ।  বিজিবি ও পুলিশের দাবী, আটক হওয়া ব্যক্তিরা সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার চেষ্টা করছিলেন।
বিজিবি ও পুলিশ সূত্রে জানায়, গতকাল বিকেলে সাড়ে পাচঁ টার দিকে সাবরাং ইউনিয়নের নয়াপাড়া বিজিবির জওয়ানরা হারিয়াখালী ভাঙ্গা নামক এলাকায় একটি নৌকায় তলাশি চালানো হয়। এ সময় ওই নৌকা থেকে শুকনো খাবার, গুড়, চিড়া, ওষুধ, পানীয়জল, বিস্কুটসহ ১০জন যাত্রীকে আটক করা হয়।
অন্যদিকে, একইদিন সন্ধ্যা ছয় টার দিকে টেকনাফ পৌর এলাকার একটি আবাসিক হোটেল থেকে সমুদ্রপথে মালয়েশিয়া যাবার প্রস্তুতিকালে গোপন সাংবাদের ভিক্তিতে এসআই আব্দুল মোনাফের নের্ত্বতে ১১জনকে আটক করা হয়।
আটক ব্যক্তিরা জানান, শাহপরীর দ্বীপের দালাল চক্রের সদস্য ধলু হোসেন, শরীফ হোসেন, মো ফিরোজ ও আবুল কালামের নেত্বর্তে সমুদ্রপথে জাহাজে করে মালয়েশিয়া পৌঁছে দেওয়ার কথা বলে জনপ্রতি অগ্রিম ২০ হাজার টাকা করে নিয়েছে। মালয়েশিয়া পৌঁছানোর পর বাকি দেড় লাখ টাকা দেশে অবস্থানরত তাঁদের লোকদের কাছে বুঝিয়ে দেওয়ার কথা ছিল। এদিকে কোস্টগার্ড টেকনাফ ষ্টেশন কমান্ডার মোঃ মামুনের নেতৃত্বে টেকনাফ হোটেল রাজমহল থেকে ১৩ জন মালয়েশিয়াগামীকে আটক করে।
৪২ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শফিকুর রহমান ও টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরহাদ বলেন, তাঁদের কাছ থেকে শুকনো খাবার পাওয়ার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা মালয়েশিয়ায় যাওয়ার জন্য টেকনাফে এসেছেন বলে স্বীকারোক্তি দিয়েছেন। এবং জড়িত দালালদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT