টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

টেকনাফে বসত ভিটায় গরু ঢুকাকে কেন্দ্র করে হামলায় এক মৌলভী আহত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ৩১ জুলাই, ২০১৩
  • ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

Teknaf Pic 31.07.13ছৈয়দ আলম, টেকনাফ ::::টেকনাফে বসত ভিটায় গরু ঢুকাকে কেন্দ্র করে আবুল হাশেম নামে এক মৌলভীকে হামলা করেছে মিয়ানমারের নাগরিক বর্তমানে লেদায় বসবাসকারী নবী হোছন। হামলায় আহত মৌলভী হচ্ছে লেদা গ্রামের নুর আহমদের ছেলে আবুল হাশেম (৩৫)।
জানা যায়, রবিবার বিকালে মৌলভী আবুল হাশেমের একটি গৃহপালিত গরু পার্শ্ববর্তী মিয়ানমারের নাগরিক বর্তমানে লেদায় বসবাসরত নবী হোছনের বসত ভিটায় ঢুকার অজুহাতে মৌলভী আবুল হাশেমকে দেখা মাত্র অশ্লিল ভাষায় গালি দেয়। মৌলভী এর প্রতিবাদ করলে কিছু বুঝে উঠার আগেই নবী হোছন অতর্কিত হামলা করে। হামলায় মৌলভীর মাথা ফেটে গিয়ে মাঠিতে লুটিযে পড়ে এবং চিৎকার করতে থাকে। তার চিৎকারে এলাকাবাসী ও আত্মীয় স্বজনরা এগিয়ে এসে মৌলভী আবুল হাশেমকে টেকনাফ হাসপাতালে নিয়ে যায়। ফেটে যাওয়া স্থানে ৩২ টি সেলাই করা হয়েছে। আহত মৌলভী জানায়- হামলার সময় নবী হোছনের নেতৃত্বে আবুল ফয়েজ (২১), ছমুদা খাতুন প্রকাশ বাইট্টানি ও তার শাশুড়ী আলকুন নাহার এবং স্ত্রী আরেফা বেগমসহ আরো ৪/৫ জন উপস্থিত ছিল।
এ ঘটনায় বার্মাইয়া নবী হোছন এলাকার কিছু প্রভাবশালীর ছত্রছায়ায় এখনো মৌলভীকে প্রাণ নাশের হুমকিসহ নানান্ গালি ও হুমকি দিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন মৌলভী আবুল হাশেম। এ নিয়ে মৌলভীর পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভূগছে। এছাড়া বিগত ৯ মাস পূর্বে মৌলভী বাড়ীর ৫০ হাজার টাকার মূল্যের একটি গৃহপালিত গরু চুরি করে নিয়ে যায় বলে মৌলভী তার বিরুদ্ধে স্থানীয় মেম্বার জাফর আলমের কাছে অভিযোগ করেছেন। যার বিচার এখনো পর্যন্ত সুরাহা হয়নি।
এদিকে উক্ত নবী হোছন দীর্ঘ দিন ধরে লেদায় বসবাস করার সুবাধে এলাকার কিছু বখাটেদের সাথে হাত করে অধিপত্য বিস্তার করে আসছে। তার কাছে পার্শ্ববর্তী বাড়ীগুলো জিম্মি অবস্থায় রয়েছে বলে ঐ মৌলভী জানায়।
এছাড়া তিনি দীর্ঘ্য দিন থেকে ইয়াবা ব্যবসায় জড়িত রয়েছে বলেও নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT